Friday , September 20 2024
Breaking News
Home / Sports / নারীর সঙ্গে পাকিস্তান অধিনায়ক বাবরের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, আলোচনা তুঙ্গে

নারীর সঙ্গে পাকিস্তান অধিনায়ক বাবরের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, আলোচনা তুঙ্গে

পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ও আলোচিত অধিনায়ক বাবর আজম। ২২ গজের মাঠে দারুন পারফরমেন্স দেখিয়ে কোটি কোটি ক্রিকেট প্রেমী ভক্তের মনের মাঝে জায়গা করে নিলেও ব্যক্তিগত নানা বিষয় নিয়ে প্রায় সংবাদ মধ্যেমের শিরোনামে আসেন তিনি। আর এরই আলোকে এবার এক সতীর্থের প্রেমিকার সঙ্গে ”যৌ”ন” উ”ত্তেজ’ক ‘বা’র্তা’ চালাচালির অভিযোগ উঠেছে পাকিস্তানের এই অধিনায়কের বিরুদ্ধে।

পাকিস্তান অধিনায়কের ভিডিও ও ভয়েস রেকর্ডিং সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়েছে ভাইরাল। অভিযুক্ত ডানহাতি তারকা ব্যাটার এই প্রসঙ্গে এখনও কোনো মন্তব্য করেননি।

অস্ট্রেলিয়ার মিডিয়া আউটলেট ফক্স স্পোর্টস মঙ্গলবার জানিয়েছে যে অভিযোগের সত্যতা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। তবে ভিডিও ও ভয়েস রেকর্ডিংয়ে বাবরকে এক অজ্ঞাত নারীর সঙ্গে অ’ন্ত’র’ঙ্গ কথোপকথন করতে দেখা গেছে। ভারতীয় ও পাকিস্তানি মিডিয়ায় তার বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে। তাদের মধ্যে, বাবর মহিলাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে পাকিস্তান একাদশে তার প্রেমিকের জায়গা নিরাপদ হবে যদি সে তার সাথে ‘যৌন ইঙ্গিতমূলক বার্তা বিনিময়’ অব্যাহত রাখে।

মাঠের বাইরে বিতর্কে বাবরের নাম এই প্রথম নয়। ২০২০ সালে তার বিরুদ্ধে ”যৌ”’ন’ ‘হ”য়”রা”নি’র ‘মা’ম’লা দা’য়ের করা হয়। তবে পরের বছর তা প্রত্যা’হার করা হয়।

স্বীকৃত টুইটার অ্যাকাউন্ট ডঃ নিমো যাদব প্রথমে বাবরকে অভিযুক্ত করে একটি পোস্ট করেন। তিনি বলেন, ‘বাবর আজম অন্য একজন পাকিস্তানি ক্রিকেটারের গার্লফ্রেন্ডকে যৌন ইঙ্গিতমূলক বার্তা পাঠাচ্ছিলেন এবং তাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে যদি তিনি তার সাথে চলতে থাকেন তবে তার প্রেমিক দলের বাইরে থাকবে না। আমি আশা করি আল্লাহ সব দেখছেন।’

তবে পাকিস্তান ক্রিকেট দলের অন্যতম আলোচিত এই অধিনায়কের বিরুদ্ধে ”যৌ”ন’ হে;ন;স্থা;র অভিযোগ উঠা নিয়ে শুরু হয়েছে ব্যাপক শোরগোল । এ ঘটনায় নেটিজেনদের নানা কটূক্তির শিকার হতে হচ্ছে তাকে।

About Rasel Khalifa

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *