Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নারীদের সাথে খারাপ কাজ করা ব্যক্তিরা আজ প্রধানমন্ত্রীর সফরসঙ্গী : নুর

নারীদের সাথে খারাপ কাজ করা ব্যক্তিরা আজ প্রধানমন্ত্রীর সফরসঙ্গী : নুর

বর্তমান রাজনীতিতে একটি কালো ছায়া ভর করেছে। বৃহৎ রাজনৈতিক দল বিএনপি ও আওয়ামীলীগের রাজনৈতিক প্রতিহিংসার কারনে সাধারন মানুষের মধ্যে একটি আতঙ্ক তৈরী হয়েছে। তাদের এসব কর্মকান্ডের জন্য সাধারন মানুষ ক্ষতির শিকার হচ্ছে। এমনিতে দ্রব্যের মূল্য বৃদ্ধি তার দিশেহারা অথচ এদিকে কোনো খেয়াল নেয় তারা আছে নিজেদের ক্ষমতার নেশায়। আ.লীগ-বিএনপির রেষারেষিতে সাধারণ মানুষ বলি হচ্ছে মন্তব্য করে যা বললেন গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নূর।

আওয়ামী লীগ-বিএনপির ক্ষমতায় টিকে থাকার রেষারেষিতে সাধারণ মানুষ বলি হচ্ছে বলে মন্তব্য করেছেন গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে এক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

নুর বলেন, শিক্ষকরা আজ লেজুড়বৃত্তির রাজনীতি করছেন। তারা ভিসি-প্রোভিসি হওয়ার জন্য এমপি ও নেতাদের কাছে যাচ্ছেন। বিশ্ববিদ্যালয়ে যদি ছাত্র সংসদ নির্বাচন হতো, তাহলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংকট থাকত না।

তিনি বলেন, মিডিয়ার পায়ে শিকল। আজ তারা কর্পোরেট ডাকাতদের দখলে। ধ/র্ষকরা আজ প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়েছে। প্রধানমন্ত্রীও লন্ডনে গিয়ে মিথ্যাচার করেই যাচ্ছেন।

এ সময় গুম হওয়া পরিবারের নারীদের নিয়ে সরকার দলের নেতাকর্মীরা নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে বলেও মন্তব্য করেন নুরুল হক নুর।

সভায় সঞ্চালনা করেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকির, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব, সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার, ড. আসিফ নজরুল, হাসনাত কাইয়ুমসহ আরও অনেকে।

প্রসঙ্গত, দেশের মানুষের দিকে কোনো খেয়াল আওয়ামীলী ও বিএনপির তারা আছেন ক্ষমতা দলখ নিয়ে। কিন্তু দেশের মানুষ যে তাদের জন্য বলি হচ্ছে সে বিষয়ে নিয়ে কোনো আক্ষেপ নেই তাদের মন্তব্য করেন গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নূর।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *