Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নারীকে প্রাইভেট কারের নিচে আটকে শাহবাগ থেকে নীলক্ষেত টেনে নিয়ে গেল চালক

নারীকে প্রাইভেট কারের নিচে আটকে শাহবাগ থেকে নীলক্ষেত টেনে নিয়ে গেল চালক

গতকাল শুক্রবার বিকেলের দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাস এলাকার পাশের রাস্তায় একটি প্রাইভেটকারের ধাক্কা লাগার পর দীর্ঘ পথ টেনে নেওয়ায় এক নারী প্রয়াত হয়েছেন। ঘটনার পর কোনো কারণে তিনি ওই গাড়িটির নিচে আটকা পড়েন ঐ নারী। এ অবস্থাযর পর ওই আটকে পড়া নারীকে শাহবাগ এলাকা থেকে নীলক্ষেতে এলাকা পর্যন্ত টেনে হেচড়ে নিয়ে যায় গাড়ির চালক। ঐ গাড়িটি চলন্ত অবস্থায় দৃশ্যটি দেখতে পারেন পথচারীরা।

পরে নীলক্ষেতের মুক্তি ও গণতন্ত্র তোরণ থেকে পলাশী অভিমুখে সড়কে চালককে অবরোধ করেন পথচারীরা। গাড়ির নিচ থেকে জীবিত উদ্ধার করা হয় মহিলাকে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। কিন্তু, বাঁচানো যায়নি। সেখানে নিয়ে যাওয়ার পর ওই মহিলার প্রয়াত হন।

আজ শুক্রবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, শাহবাগ থানা ও ঢাবির টিএসসির মধ্যবর্তী রাস্তায় (ঢাবির কেন্দ্রীয় মসজিদ এলাকা) প্রয়াত ওই নারীর সঙ্গে একটি প্রাইভেটকারের ধাক্কা লাগে। একপর্যায়ে তিনি গাড়ির নিচে পড়ে যান। এ সময় চালক গাড়ি না থামিয়ে গতি বাড়িয়ে দেন।

ওই নারী গাড়ির নিচে আটকা পড়লে চালক তাকে টিএসসি মোড়ের নীলক্ষেতে নিয়ে যান। নীলক্ষেতে পৌঁছলে সাধারণ মানুষ গাড়ি থামিয়ে আশ”ঙ্কাজনক অবস্থায় ওই নারীকে উদ্ধার করে।

একটি সূত্র জানায়, গাড়ির চালক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক। এদিকে প্রয়াত ঐ নারীর পরিচয় জানা যায়নি।

মোঃ বাচ্চু মিয়া যিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি এই ঘটনার বিষয়ে বলেন, “দুর্ঘটনায় পড়েছিলেন যে নারী তিনি আর এখন জীবিত নেই। আর ঐ যে চালক যিনি গণধোলাইয়ের শিকার হয়েছেন তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *