Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নারীকে তুলে নিয়ে গেল বিয়ের আসর হতে, উদ্ধারে গিয়ে রক্ষা হলো না ৪ পুলিশের

নারীকে তুলে নিয়ে গেল বিয়ের আসর হতে, উদ্ধারে গিয়ে রক্ষা হলো না ৪ পুলিশের

মাগুরা জজ আদালতে বিয়ের আসর থেকে এক নারীকে অপহরণ করা হয়েছে। তাকে উদ্ধার করতে গিয়ে পুলিশের এসআইসহ ৪ সদস্য আহত হন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার আবালপুরে সোনালী ব্রিকস নামে একটি ইটভাটায় এ সংঘ”র্ষের ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন মাগুরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজ ও এরশাদ এবং সাইফুল ও ওমর নামে তিন কনস্টেবল।

জানা যায়, সদরের ব্যাঙ্গা বেরইল গ্রামের মাসুরা খাতুন নামে এক নারী সোমবার বিকেলে মাগুরা জেলা জজ আদালতে বিয়ের জন্য হাজির হন। কাশিনাথপুর গ্রামের জামির হোসেন তাকে আদালত থেকে অপহরণ করে আবালপুর উপজেলার সোনালী ব্রিকস নামে একটি ইটের ভাটায় নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধারের চেষ্টা করলে ইটভাটা শ্রমিকরা পুলিশের ওপর হামলা চালায়। তবে শেষ পর্যন্ত পুলিশ মাসুরাকে উদ্ধার করতে সক্ষম হয়।

অপহরণের শিকার মাসুরা খাতুন বলেন, প্রায় ১২ বছর আগে সদর উপজেলার দেড়ুয়া গ্রামের দুলাল মোল্যার ছেলে ফারুক মোল্যার সাথে আমার বিয়ে হয়। তবে তার নির্যাতনে অতিষ্ঠ গত চার বছর আগে আমাদের বিচ্ছেদ হয়। এখন আমার পরিবার নতুন করে বিয়ে ঠিক করলে ফারুক মোল্যা বাধা দেয়। সোমবার একইভাবে আমার পূর্বের স্বামীর ইন্ধনে জজ আদালতে বিয়ের আসর থেকে আমাকে তুলে নিয়ে ভাটায় আটকে রেখে মারধর করে। সেখানে আমার ছোট ভাই উপস্থিত হলে তাকেও মারাত্মকভাবে পিটিয়ে আহত করা হয়।

এ বিষয়ে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ বলেন, আদালতের সামনে থেকে কয়েকজন দুর্বৃত্ত তাকে অপহরণ করে একটি ইটভাটায় নিয়ে গেছে এমন খবর পেয়ে মাসুরা বেগম নামে এক নারীকে উদ্ধার করতে আমাদের টহল দল সেখানে যায়। ভিকটিমকে উদ্ধার করতে গিয়ে অপহরণকারীরা তাকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে এবং একপর্যায়ে পুলিশের ওপর হামলা চালায়।

তিনি আরও বলেন, এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে দুই রাউন্ড ফাঁকা গু”লি ছোড়ে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *