Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নানকের পালিয়ে যাওয়ার খবরে সীমান্তে পাহারা-তল্লাশি

নানকের পালিয়ে যাওয়ার খবরে সীমান্তে পাহারা-তল্লাশি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক মৌলভীবাজারের জুড়ী উপজেলার সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার খবরে স্থানীয় জনতা, পুলিশ ও শিক্ষার্থীরা জুড়ী উপজেলাজুড়ে তল্লাশি অভিযান শুরু করে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেল থেকে সোশ্যাল মিডিয়ায় প্রচার শুরু হয় তিনি (জাহাঙ্গীর কবির নানক) জুড়ী শহরের একটি বাসায় অবস্থান করছেন। সেখান থেকে তিনি ভারতে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন। এরপরই তল্লাশি অভিযান শুরু করে পুলিশ। এ সময় হাজার হাজার স্থানীয় মানুষ সীমান্ত এলাকায় অবস্থান করতে থাকে।

স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল জুড়ীনিউজ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ইমরানুল ইসলাম জানান, বিকেলে আমরা খবর পাই জুড়ী শহরের গড়ুর বাজার এলাকায় ঢাকা ইলেকট্রনিক্সের মালিক সাজিদের বাসায় অবস্থান করছেন জাহাঙ্গীর কবির নানক।এই সংবাদ প্রচার হওয়ার পর আমরা সেখানে খোঁজ নিই। পুলিশও তল্লাশি চালায় কিন্তু তাকে পাওয়া যায়নি।

বিকাল সাড়ে ৫টার দিকে ইমরানুল ইসলাম জানান, জুড়ীর ফুলতলা ইউনিয়নের বটুলী সীমান্ত এলাকায় পুলিশ ও স্থানীয় লোকজন তল্লাশি চালাচ্ছে। কিন্তু তাকে এখনো পাওয়া যায়নি। অভিযানে মৌলভীবাজারের পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন উপস্থিত রয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে বাড়ির মালিক সাজিদ বলেন, তার বাড়িতে আসা ব্যক্তি জাহাঙ্গীর কবির নানক নন। তিনি সাজিদের মামা। তার নাম জাহাঙ্গীর হওয়ায় মানুষের মধ্যে ভুল বার্তা ছড়িয়েছে।

এ বিষয়ে জানতে মৌলভীবাজারের পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, তাকে খুঁজে পেলে আপনি জানতে পারতেন। যেহেতু খুঁজে পাওয়া যায়নি তাই খবরটি বলা যায় ভুয়া।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *