Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নাটক সাজালেন প্রেমিকের পরিবার, শেষ পর্যন্ত জয় হলো অনশনে থাকা প্রেমিকার

নাটক সাজালেন প্রেমিকের পরিবার, শেষ পর্যন্ত জয় হলো অনশনে থাকা প্রেমিকার

প্রেমের সম্পর্কের পর বিয়ে নতুন কোনো ঘটনা নয়, তাছাড়া অনেক সময় অনশনের মাধ্যমে প্রেমিক বা প্রেমিকাকে বিয়ে করার ঘটনা মাঝে মাঝেই গনমাধ্যমে উঠে আসে। এবার তেমনই একটি ঘটনা ঘটলো নীলফামারী জেলার ডোমারে। জেলার ডোমার থানাধীন একটি এলাকায় সারা দিন অনশন করে রাতের দিকে প্রেমিকের সাথে বিয়ে করতে সক্ষম হন ঐ কলেজছাত্রী। আজ সোমবার অর্থাৎ ২৬ জুন সকালের দিকে ঐ এলাকার ইউনিয়ন পরিষদ মেম্বর হরিদাস রায় ঐ তরুন তরুনীর বিয়ের বিষয়টি নিশ্চিত করেন এবং বলেন তাদের ভেতরকার সমস্যার সমাধান হয়েছে তারা এখন সংসার জীবন শুরু করবে।

তিনি জানান, রোববার বিকেল ৩টার দিকে দুই পরিবারের সম্মতিতে বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে স্থানীয় দুই ইউপি চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার রাতে সোনারায় ইউনিয়নের গুপ্তপাড়া এলাকার রাম কৃঞ্চ রায়েরসা নেন ওই কলেজছাত্রী। এই খবরে প্রেমিক জ্যোতিষ রায় মধু বাড়ি থেকে পালিয়ে যায়। মধুর পরিবার সূত্রে জানা গেছে, ১০ মাস আগে মধু তার খালাতো বোনকে বিয়ে করেন। কিন্তু অনশনরত কলেজ ছাত্রী মধুকে বিয়ে করবে বলে অনড় থাকে।

ওই কলেজ ছাত্রী জানান, চার বছর ধরে মধুর সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলে আসছে। মধু তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করে। এরপর বিয়ের কথা বললে এক সময় সে তাকে এড়িয়ে চলতে শুরু করে। ইদানীং তিনি এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন। তাই তার বাড়ি্তে চলে আসতে হয়েছে আমাকে।

হরিণচড়া ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান রাসেল রানা জানান, মধুর সঙ্গে তার খালাতো বোনের বিয়ের কথা মিথ্যা। ছেলের পরিবারকে বোঝানোর পর অবশেষে বিয়েতে রাজি হয় দুই পরিবার।

সোনারয়ে ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান গোলাম ফিরোজ চৌধুরী জানান, দুই পরিবারের সম্মতিতে বিয়ে সম্পন্ন হয়েছে।

ঘটনার পর দুই পরিবারের সদস্যরা খুশি বলে জানান সেখানকার ইউপি মেম্বর। তিনি জানান, প্রেমিক তরুনের পরিবার কিছুটা মিথ্যার আশ্রয় নিলেও শেষ পর্যন্ত তাদের বিয়ে হয়েছে। এটা নিয়ে গ্রামবাসীরাও খুশি, সকলে তাদের দাম্পত্য জীবনের সুখ কামনা করেছেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *