Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / নরসিংদী রেলস্টেশনে তরুনীকে হেনস্তার ঘটনায় অভিযুক্ত নারীর জানা গেল শেষ পরিনতি

নরসিংদী রেলস্টেশনে তরুনীকে হেনস্তার ঘটনায় অভিযুক্ত নারীর জানা গেল শেষ পরিনতি

যুগ বদলানোর সাথে সাথে বদলে গেছে মানুষের আচার-াচারণ ও চালচলনের ভঙ্গি। স্বাধীন দেশের মানুষের স্বাধীনভাবে কথা বলা ও চলফেরার অধিকার রয়েছে। মানুষ তাদের ইচ্ছে অনযায়ী পোশাক পরিধান করতে পারে তবে সেটা আবার কিছু কিছু মানুষের কাছে ভালো নাও লাগতে পারে এবং যার ফলে ঘটতে পারে অঘটন। সম্প্রতি জানা গেল নরসিংদী রেলস্টেশনে এক তরুণীকে শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত মার্জিয়া আক্তার ওরফে শীলা ওরফে সায়মাকে জামিন দিয়েছেন হাইকোর্ট।

নরসিংদী রেলস্টেশনে এক তরুণীকে শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত মার্জিয়া আক্তার ওরফে শীলা ওরফে সায়মাকে (৬০) জামিন দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিচারপতি শেখ মোহাম্মদ জাকির হোসেন জাকিরের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ তাকে জামিন দেন। গত ৩০ মে র‌্যাব তাকে গ্রেপ্তার করে। অভিযুক্ত মার্জিয়া পেশায় একজন ঘাতক এবং নরসিংদী শহরের উপজেলা মোড়ের একটি বাড়ির ভাড়াটিয়া ফয়েজ আহমেদের স্ত্রী।

১৮ মে সকালে নরসিংদী রেলওয়ে স্টেশনের ১ নম্বর প্লাটফর্মে ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন দুই যুবক ও এক তরুণী। মেয়েটির পরনে ছিল জিন্সের প্যান্ট ও শর্ট টপ। এই পোশাক দেখে স্টেশনে অবস্থানরত এক নারী প্রথমে ওই তরুণীকে বাজে মন্তব্য করেন। পরে আরও কয়েকজন তাকে উত্ত্যক্ত করে।

এরপর ভুক্তভোগী যুবক স্টেশন মাস্টারের কক্ষে দৌড়ে গিয়ে বাঁচানোর আবেদন জানায়। পরে স্টেশন মাস্টারের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হলে তাদের ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেনে তোলা হয়।

প্রসঙ্গত, কে কি পড়িধান করলো বা কে কি বললো সেটা তার একান্তই ব্যক্তিগত ব্যাপার। অন্য ব্যক্তিদের সেই বিষয়ে মাথা ঘামানো উচিত না বলে মনে করে অনেকেই। তবে সেইদিন রেলস্টেশনে ঐ তরুণী অপ্রত্যাশীত ঘটনার শিকার হবে সেটা বুঝে উঠতে পারেননি।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *