Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নববধূর সাথে সাক্ষাতের পর চলন্ত ট্রেনের সামনে হেঁটে গেলেন প্রবাসী

নববধূর সাথে সাক্ষাতের পর চলন্ত ট্রেনের সামনে হেঁটে গেলেন প্রবাসী

টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলার একটি এলাকায় ট্রেনের নিচে লা’ফিয়ে পড়ে শরিফুল ইসলাম নামের ২৮ বছর বয়সী এক সিঙ্গাপুর প্রবাসী যুবক আ’ত্মহ’/নন করেছেন। তার এই ধরনের ঘটনায় ঐ এলাকায় শোকের সাথে অনেকে কারন খুজে না পেয়ে বিষ্ময় প্রকাশ করেছেন। ঐ যুবক কেন এমনটি ঘটিয়েছে সেটার কারন জানার জন্য তদন্ত করছে সেখানকার রেলওয়ে পু’/লি’শের দায়িত্বরতরা।

গতকাল (শনিবার) বিকেলের দিকে উপজেলার সোনালিয়া রেলক্রসিংয়ের নিকটে একটি স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ‘বনলতা এক্সপ্রেস’ ট্রেনে নিচে তিনি হঠাৎ করে ঝাঁ’পিয়ে পড়েন। তবে তার আ’/ত্মহ’/ননের বিষয়ে সঠিক কারণ সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি।

নি’/হ’/ত শরিফুল ইসলাম সখীপুর উপজেলার দেওবাড়ি চাকলাপাড়া এলাকার আলাল উদ্দিনের ছেলে। স্থানীয়রা জানান, গত আড়াই মাস আগে শরিফুলের সঙ্গে বাসাইল উপজেলার নাইকানী বাড়ি (মতির ভাটা) এলাকার আইয়ুব খানের মেয়ের (১৮) বিয়ে হয়।

বিয়ের আগে শরিফুল দীর্ঘদিন ধরে সিঙ্গাপুর প্রবাসী ছিলেন। গত শুক্রবার সন্ধ্যায় নববধূর সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি বেড়াতে যান শরিফুল ইসলাম। শনিবার সকালে বিশেষ কাজের কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি।

এএসআই নাঈমুল ইসলাম যিনি রেলওয়ে পু’/লি’/শের ঘারিন্দা ফাঁড়ির এএসআই হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি বলেন, খবর পাওয়ার পর আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে ঘটনার যারা প্রত্যক্ষদর্শী তারা জানিয়েছেন, তিনি অনেকক্ষন ধরে রেললাইনের উপর বসে ছিলেন, তার আগে তিনি নিকটবর্তী একটি মসজিদে নামাজ পড়েন। এরপর তিনি ‘বনলতা এক্সপ্রেস’ নামের একটি ট্রেন ঢাকা হতে ছেড়ে আসে যেটা তার কাছ আসার পর তিনি এই ঘটনা ঘটান। সেখানেই তিনি নিথর হয়ে যান। আইনি প্রক্রিয়া শেষ করার পর তার দেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *