Sunday , September 8 2024
Breaking News
Home / Entertainment / নতুন রেকর্ড গড়লেন তানজিন তিশা, নিজেই জানালেন বিস্তারিত

নতুন রেকর্ড গড়লেন তানজিন তিশা, নিজেই জানালেন বিস্তারিত

বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক নাটক এবং সিনেমা প্রকাশিত হচ্ছে। এক্ষেত্রে প্রকাশিত নাটক এবং সিনেমার মধ্যে দিয়ে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন অনেক তারকারাই। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে কোটি ভিউয়ের নতুন মাইলফলক স্পর্শ করেছেন বর্তমান সময়ের ছোট পর্দার তারকা অভিনেত্রী তানজিন তিশা। এবং এই খুশিতে তিনি জানালেন বেশ কিছু কথা।

ছোট পর্দার তারকা অভিনেত্রী তানজিন তিশা, সময়ের সঙ্গে পাল্লা দিয়ে নানামাত্রিক কাজ দিয়ে হচ্ছেন প্রশংসিত। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয়ের মধ্য ভার্সেটাইল হয়ে উঠার চেষ্টা করছেন। সম্প্রতি কোটি ভিউয়ের নতুন মাইলফলক স্পর্শ করেছেন তিনি। এরইমধ্যে তিশা অভিনীত ২১টি নাটক কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছে। কোটি ভিউ স্পর্শ করা ২১টি নাটকের মধ্যে রয়েছে- অবুঝ দিনের গল্প, প্রেম ছবি, জীবন, ছেলেটা বেয়াদব, মোবাইল চোর, আমার প্রেম তুমি, খুঁজছি তোমায়, শুনতে কি পাও, মি এন্ড ইউ, অনলি মি, এক্স বয়ফ্রেন্ড, এক্স গার্লফ্রেন্ড, দ্য এন্ড, একবার বলো ভালোবাসি, ভালোবাসি তুমি আমি, হঠাৎ দেখা, ভালোবাসা তুই, কেমন যেন তুমি, তাকে ভালোবাসা বলে, শেষটা অন্যরকম ছিল এবং লটস অব লাফ (লল)।

এমন সাফল্যে তানজিন তিশা বলেন, ‘আমি অনেক বেশি আনন্দিত যে আমার কাজগুলো দর্শকরা পছন্দ করছেন। এই সাফল্যগুলো আমার জন্য অনুপ্রেরণা। দর্শকরা যখন কাজগুলো দেখে মন্তব্য করেন এবং তাদের ভালো লাগার কথা জানান তখন বেশ ভালো লাগে। আর ভিউয়ের বিষয়টা যদি বলি, তাহলে বলবো- ভিউ কিন্তু কখনও কাজের মানদণ্ড নয়, একটা কাজ অনেক বেশি ভিউ হলো মানে কাজটা দর্শকরা পছন্দ করেছেন, জনপ্রিয়তা পাচ্ছে।’ তিনি আরও বলেন, ‘এতসব ভালোবাসার কৃতিত্ব আসলে দর্শকদের। তারা শুরু থেকে সবসময় সাপোর্ট আর ভালোবাসা দিয়ে আসছে বলেই আজকে এতকিছু করতে পারছি। আমি সবসময় এই ভালোবাসাটা পেতে চাই। আমার দর্শকরা যেন সবসময় ভালোবেসে আমার সঙ্গে থাকে, এটাই চাই।’

প্রসঙ্গত, বাংলাদেশের শোবিজ অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা দুটি নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।। তিনি নাটকের পাশাপাশি ওয়েব সিরিজে কাজ করছেন। খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে তার নতুন ওয়েব ফিল্ম ‘লোহার তরী’।

About

Check Also

দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হওয়ার পর মুখ খুললেন সোহানা সাবা

সোহানা সাবা বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন। গণমাধ্যমে ‘সোহানা সাবার দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *