Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / নতুন বিয়ের ৬ মাস না যেতেই সুখবর দিলেন পূর্ণিমা

নতুন বিয়ের ৬ মাস না যেতেই সুখবর দিলেন পূর্ণিমা

বাংলাদেশের যে সকল অভিনেত্রী রয়েছেন তাদের মধ্যে একজন দিলারা হানিফ পূর্ণিমা।তার সৌন্দর্যের ধরে কাছেও নেই কেউ। পূর্ণিমার চাঁদের মতোই সৌন্দর্য নিয়ে ঢাকাই চলচ্চিত্রকে করেছেন আলোকিত। দুই যুগের ক্যারিয়ারে অসংখ্য দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন এ নায়িকা।

কিন্তু বড় পর্দায় আসছেন অনেক দিন হয়ে গেল। এবার ভক্তদের জন্য সুখবর দিলেন পূর্ণিমা। দীর্ঘ বিরতির পর অবশেষে ক্যামেরার সামনে ফিরেছেন তিনি। রোববার (১৬ অক্টোবর) থেকে নতুন ছবির শুটিং শুরু করবেন বলে জানান তিনি।

সিনেমার নাম ‘আহারে জীবন’। সরকারি অনুদানে নির্মিত এ ছবিটি পরিচালনা করছেন ছটকু আহমেদ। ছবির প্রথম পর্বের শুটিং হবে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে। চলবে আরও কয়েকদিন।

অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন, এ ছবির গল্প শুনে ভালো লেগেছে। তা ছাড়া ছটকু ভাই একজন অভিজ্ঞ নির্মাতা। সালমান শাহকে নিয়ে তার নির্মিত দুটি সিনেমা, সত্যের মৃত্যু নেই , বুকের ভেতর আগুন সিনেমা দর্শকদের কাছে জনপ্রিয়।

তিনি আরও বলেন, এত গুণী পরিচালকের ছবিতে কাজ করতে যাওয়াটা আনন্দের বিষয়। আর এই সিনেমায় আমার বন্ধু ফেরদৌসও আছেন। ইতিমধ্যেই যোগ দিয়েছেন সুচরিতা ম্যাডাম। সব মিলিয়ে আশা করছি ভালো একটি সিনেমা হবে।

প্রসঙ্গত, এ ছাড়াও আরো বেশ কয়েকটি সিনেমা এখনো মুক্তির অপেক্ষায় আছে পূর্ণিমার। বিশেষ করে বাংলাদেশের সড়ক মন্ত্রী ওবায়দুল কাদেরের গল্প অবলম্বনে ‘গাঙচিল’ সিনেমাটি এখনো রয়েছে মুক্তির অপেক্ষায়। সব মিলিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *