Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ধামরাই পৌর বিএনপির সভাপতি মঞ্জুকে বহিষ্কার করলো বিএনপি, জানা গেল কারণ

ধামরাই পৌর বিএনপির সভাপতি মঞ্জুকে বহিষ্কার করলো বিএনপি, জানা গেল কারণ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দেওয়ায় ধামরাই পৌর বিএনপির সভাপতি দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জুকে বহিষ্কার করেছে বিএনপি। দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মঞ্জু ও রাজশাহী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টুকে বহিষ্কার করেছে দলটি। শুক্রবার বিএনপির সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিএনপির প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলাপরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টু এবং ঢাকা জেলার ধামরাই পৌর বিএনপির সভাপতি দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জুকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

নাজিউর রহমান মঞ্জু বলেন, সম্প্রতি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। হয়তো সে কারণে দলের শীর্ষ নেতারা আমাকে সদস্যপদসহ সব পদ থেকে বহিষ্কার করেছেন।

প্রসঙ্গত, ধামরাই পৌর বিএনপির সভাপতি দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু সম্প্রতি ধামরাই উপজেলা পরিষদ থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *