Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ধর্মের পথে যেতে শোবিজ অঙ্গনকে বিদায় জানালেন অভিনেত্রী

ধর্মের পথে যেতে শোবিজ অঙ্গনকে বিদায় জানালেন অভিনেত্রী

ধর্মীয় রীতি-নীতির কথা চিন্তা করে, শোবিজ জগৎ ছেড়েছেন পর্দা কাঁপানো অনেক তারকা। সম্প্রতি বিষয়টি বেশ কয়েকটি দেশেই দেখা দিয়েছে। ইতিমধ্যে বলিউড থেকে বিদায় নিয়েছেন, তেমন কিছু তারকা। সর্বশেষ বলিউড তারকা অনাঘাকে নিয়ে, এমনই গুঞ্জন উঠেছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি জানিয়ে দিলেন গুঞ্জন নয়, ব্যাপারটি সত্যি।

ধর্মীয় আদর্শে অনুপ্রাণিত হয়ে দুই বছর আগে অভিনয়কে বিদায় জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী জাইরা ( Zaire ) ওয়াসিম। এছাড়া বলিউডের আরেক অভিনেত্রী সানা খানও ( Sana Khano ) ধর্মীয় কাজ ও সংসার নিয়ে ব্যস্ত রয়েছেন। এবার সেই দলে যোগ দিলেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী আনাঘা ভোঁসলে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে অভিনয় থেকে অবসরের ঘোষণা দেন তিনি। যদিও এমন গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই। এবার আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানালেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে তিনি বলেন, “আমি মূলত আমার ধর্ম পালন করার জন্য অভিনয় ছেড়ে দিয়েছি।” এখন থেকে আমি নিয়মিত ঈশ্বরের সেবায় যুক্ত থাকব। আমি খুব কৃতজ্ঞ, আমি সবসময় আপনার আশীর্বাদ এবং ভালবাসা পেয়েছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ পাশে থাকার জন্য। আমি আশা করি আপনিও ধ’র্ম ও ঈশ্বরের প্রতি আপনার আনুগত্য প্রদর্শন করবেন। সেই সঙ্গে অভিনয়কে চিরতরে বিদায় জানালাম। আমার এই নতুন সিদ্ধান্তকে আপনারা সবাই স্বাগত জানাবেন। এছাড়াও আরও অনেক কথা বললেন।

প্রসঙ্গত, অভিনেত্রী যখন ধর্মপালনের জন্যে অভিনয় জগৎ ছেড়ে দিয়েছেন। বিষয়টি অনাঘা ভক্তরা স্বাভাবিকভাবেই মেনে নিয়েছেন। ভক্তরা তার ভবিষ্যৎ জীবনের জন্য স্বাগতম জানিয়েছেন। সবসময়ই ভক্তদের ভালোবাসা ও আশীর্বাদ পেয়েছেন বলে, অভিনেত্রী তার ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *