Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ধর্মের পথে গিয়ে ভক্তদের নতুন বার্তা দিয়েছেন মাহিয়া মাহি

ধর্মের পথে গিয়ে ভক্তদের নতুন বার্তা দিয়েছেন মাহিয়া মাহি

বাংলাদেশের বিনোদনজগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি বিয়ের পর ঘোষনা দিয়েছিলেন যে, তিনি এবং তার স্বামী দুজনে ওমরাহ পালন করবেন। তার সেই ঘোষনা অনুযায়ী গেল ২৪ নভেম্বর ওমরাহ পালন করতে সৌদি আরবে রওয়ানা দেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। তিনি ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব রাকিবের সাথে কিছুদিন আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

যাওয়ার আগে বিমানবন্দরে তাদের দুজনের তোলা কিছু ছবি একটি জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে মাহি লিখেছিলেন, ‘আলহামদুলিল্লাহ, জীবনে প্রথম ওমরাহ করতে যাচ্ছি। এসব অনুভূতি প্রকাশের বাইরে। রাকিব সরকার, আপনার জন্য আমার অন্তর থেকে অশেষ দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন। ‘

এরপর ৩০ নভেম্বর নতুন কিছু ছবি পোস্ট করেন মাহি।ছবির ক্যাপশনে লিখেন, ‘আপনার আ’ত্মা সন্তুষ্ট করুন, সমাজ নয়।’
এদিকে চলমান গুঞ্জন, ওমরার পর সিনেমায় অভিনয় করা ছেড়ে দেবেন মাহি। এদিকে মাহির হাতে তিনটি সিনেমা রয়েছে। পরিচালকরা আশাবাদী, ওমরা শেষে দেশে ফিরে শুটিংয়ে যোগ দেবেন মাহি।

মাহির ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, ওমরাহ করার পর চলচ্চিত্র ছেড়ে দেবেন এই অভিনেত্রী। কাছের জনদের এমনই ইঙ্গিত দিয়েছেন মাহি। কিন্তু শোনা যাচ্ছে, মাহির হাতে যেসব সিনেমা আছে সেগুলোর কাজ শেষ করেই চলচ্চিত্রকে বিদায় জানাবেন তিনি। মাহির চলচ্চিত্র ছাড়ার গু’ঞ্জনে ভক্তরা কষ্ট পেলেও তার ওমরাহ করার বিষয়কে ইতিবাচকভাবে দেখছেন অনেক দর্শক। তারা মাহির প্রশংসা করেছেন।

বর্তমানে মাহির হাতে রয়েছে, ‘নরসুন্দরী’, ‘মাফিয়া’, ‘অহংকারী বউ’, ‘গ্যাং’স্টার’সহ বেশ কিছু সিনেমা।

সাম্প্রতিক সময়ে নতুন করে সংসার জীবন শুরু করেছেন মাহিয়া মাহি। তার স্বামীর নাম রাকিব সরকার। তিনি একজন ব্যবসায়ী এবং গাজীপুরের একটি রাজনৈতিক পরিবারের সন্তান। তিনি নিজেও রাজনীতির সঙ্গে জড়িত। মাহির এটি তৃতীয় বিয়ে হলেও রাকিবের দ্বিতীয় বিয়ে। আগের ঘরে রাকিবের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

এর আগে ২০১৬ সালের দিকে সিলেটের এক ধনাঢ্য ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। বিয়ের এক বছরেরও কম সময়ের মধ্যে তাদের আলাদা হওয়ার খবর শোনা যায়। শেষ পর্যন্ত সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তারা দুজন বিচ্ছেদের পথে হাটেন এবং তারা চূড়ান্তভাবে বিচ্ছেদে যান মে মাসের দিকে। এরপর কয়েক মাস অতিবাহিত হওয়ার পর রাকিবের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই অভিনেত্রী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *