Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন আরফিন রুমি, বললেন খাটে ঘুন ধরলে চেঞ্জ করতে হয়

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন আরফিন রুমি, বললেন খাটে ঘুন ধরলে চেঞ্জ করতে হয়

গায়ক ও সঙ্গীত পরিচালক আরফিন রুমি। সঙ্গীত জীবনে তিনি অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন। ২০০৮ সালে গান গাইতে গিয়ে লামিয়া ইসলাম অনন্যার সঙ্গে দেখা হয় তার। পরে পারিবারিক আয়োজনে ঘর বাঁধেন তারা।

২০১২ সালে, রুমি অনন্যাকে দ্বিতীয়বার বিয়ে করেন। পরবর্তীতে বিয়ে কেন্দ্রিক নানা জটিলতার মধ্য দিয়ে যেতে হয় তাকে। এমনকি প্রথম স্ত্রীর মামলায় রুমিকে গ্রেপ্তার করা হয়েছিল। তা ছাড়া এটাকে খুব একটা ভালোভাবে নেয়নি ভক্তরা। দীর্ঘদিন পর দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন এই গায়ক।

আরফিন রুমি বলেন, ‘মিডিয়ার কারো সঙ্গে আমার কখনো সম্পর্ক ছিল না। ক্যামেরার সামনে যেমন দেখা যায়, মিডিয়ার মানুষের সঙ্গে আমার সম্পর্ক তেমনই। দর্শকদের অভিযোগ ছিল, রুমি কেন আরেকটি বিয়ে করলেন। মিডিয়ার বাইরের মেয়েকে বিয়ে করেছি।আসলে, খাটে যখন ঘুন ধরবে, তখন খাট চেঞ্জ করতে হবে। আমিও চেঞ্জ করার জন্য আরেকটি নতুন খাট আগেই কিনে ফেলেছিলাম; যার জন্য দর্শকদের বিষয়টি ভালো লাগেনি।’

২০১২ সালের অক্টোবরে, রুমি নিউ ইয়র্কের কামরুন নেসার সাথে তার সম্পর্ক নিয়ে আলোচনায় আসেন। একই বছরের ২৪ অক্টোবর রাতে নিউইয়র্ক থেকে ঢাকায় আসেন কামরুন নেসা। ওই রাতেই রাজধানীর পুরান ঢাকার গুলবদন দরবার শরীফে (রুমীর নানার বাড়ি) দ্বিতীয় বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন রুমি।

এই বিয়ের অনুষ্ঠানে রুমির প্রথম স্ত্রী অনন্যা, মা, বড় ভাই ও দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। বিয়ের পর ফেসবুকে দুই স্ত্রীর ছবি পোস্ট করে ব্যাপক সমালোচিত হন এই শিল্পী। প্রথম স্ত্রী অনন্যার সঙ্গে রুমির একটি ছেলে আরিয়ান রয়েছে। ২০১৩ সালের এপ্রিলে, রুমি তার দ্বিতীয় স্ত্রী কামরুন নেসার সাথে যুক্তরাষ্ট্রে চলে যান।

এসব কারণে দীর্ঘদিন গান থেকে দূরে ছিলেন রুমি। কিছুদিন আগে রিলিজ হয়েছে রুমির নতুন গান। ‘ওরে মন’ শিরোনামের গানটি যৌথভাবে গেয়েছেন রুমি ও পড়শী। দীর্ঘ ছয় বছর পর এই জুটির নতুন গান প্রকাশিত হয়েছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *