Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / দ্বিতীয় বিয়েও টিকছে না, মাহিকে ধৈর্য ধরতে বললেন শুভাকাঙ্ক্ষীরা

দ্বিতীয় বিয়েও টিকছে না, মাহিকে ধৈর্য ধরতে বললেন শুভাকাঙ্ক্ষীরা

বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন এই অভিনেত্রী। তাদের ফারিশ নামে এক বছরের একটি ছেলেও রয়েছে। কিন্তু এই বিয়ে স্থায়ী হচ্ছে না মাহির। তবে বিচ্ছেদের ঘোষণায় আহত হয়েছেন মাহির ভক্তরা। শুভাকাঙ্ক্ষীরা শেষ বিদায়ের আগে নায়িকাকে ধৈর্য ধরতে বলেছেন, যাতে পরিবারটি স্থায়ী হয়।

গত ১৬ ফেব্রুয়ারি রাতে ফেসবুকে এক ভিডিও বার্তায় তিনি নিজেই রাকিবের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন।

৮ মিনিটের ভিডিও বার্তায় মাহি তার স্বামীর প্রশংসা করেন। এরপরই ডিভোর্সের প্রসঙ্গ আসে। তিনি বলেন, ‘রকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। শুধু আমার নয়, আমার পরিবারেরও টেককেয়ার করেছে। কিন্তু একই ছাদের নিচে দুজন মানুষ থাকলে শুধু তারাই জানে কি সমস্যা তাদের। সেটা অন্য কেউ জানে না। অন্য কেউ সমাধানও করতে পারে না। অনেকদিন ধরে আমরা আলাদা থাকছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। আমরা দুজন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। কবে আর কিভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করবো। আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।’

তবে রাকিবের এত প্রশংসা করলেও কেন তার সঙ্গে বনিবনা হচ্ছে না তার কারণ স্পষ্ট করেননি মাহি। এ বিষয়ে জানতে তাকে একাধিকবার ফোন করা হলেও তিনি কল রিসিভ করেননি।

এদিকে মাহি সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের ঘোষণা দেওয়ার পর ভক্তরা তাকে ধৈর্য ধরতে বলেন।

একজন লিখেছেন, ধৈর্য ধর বোন, সব সম্পর্কেই একটু সমস্যা থাকে, কোনো সম্পর্কই নিখুঁত হয় না। তোমার কষ্ট তোমার চেয়ে ভালো কেউ বুঝতে পারবে না। যাইহোক, নিজেকে শক্ত রাখ, সময় নাও, আরেকটু সময় নাও। ইনশাআল্লাহ সব ঠিক হয়ে যাবে।

আরেকজন লিখেছেন, সবর করেন। সময় নিন। সব সম্পর্কেই একটু সমস্যা থাকে, কোনো সম্পর্কই নিখুঁত হয় না। তবুও তোমার জীবন। তোমার চেয়ে ভালো কেউ বুঝবে না। যাই হোক, শুরু হোক, শেষ হোক। নিজেকে শক্ত রাখুন। সময় নিন আরও কিছু সময় নিন

সর্বশেষ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেছেন মাহি। তার সঙ্গে নির্বাচনি মাঠে উপস্থিত ছিলেন রাকিবও। কিন্তু নির্বাচনে হেরেছেন এই নায়িকা।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। এবং ২০২১ সালের ২২ মে পাঁচ বছরের দাম্পত্য জীবনের বিচ্ছেদের ঘোষণা দেন এই অভিনেত্রী।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *