Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / দ্বিতীয় স্ত্রী রেখে অন্যের স্ত্রীকে নিয়ে উধাও হলেন ছাত্রলীগ নেতা

দ্বিতীয় স্ত্রী রেখে অন্যের স্ত্রীকে নিয়ে উধাও হলেন ছাত্রলীগ নেতা

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার একটি এলাকায় দুই বিয়ে রয়েছে তারপরও আরেকজনের স্ত্রীকে নিয়ে উধাও হওয়ার অভিযোগ উঠেছে রুবেল ইসলাম জয়ের বিরুদ্ধে। তিনি জেলা ছাত্রলীগের একজন নেতা।

গতকাল (রবিবার) অর্থাৎ ১৪ই নভেম্বর এই ঘটনার পর শ্রীনগর থানায় উপস্থিত হয়ে অভিযোগ দায়ের করেন ওই মহিলার স্বামী। অভিযোগে বলা হয়েছে, গেল ১১ নভেম্বর বৃহস্পতিবার শ্রীনগর উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন চলছিল এই সময় ঐ ছাত্রলীগ নেতা দুই সন্তানের জননীকে নিয়ে নিখোঁজ হন। ৩০ বছর বয়সী অভিযুক্ত রুবেল ইসলাম জয় শ্রীনগর উপজেলাধীন কোলাপাড়া নামক গ্রামের গাবতলা এলাকার বাসিন্দা মো. বাবু মিয়ার পূত্র ও মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সহসম্পাদক হিসেবে রয়েছেন।

স্থানীয়রা জানান, গত ১১ নভেম্বর ইউপি নির্বাচনের দিন সবাই ব্যস্ত থাকায় গৃহবধূকে নিয়ে পা’লিয়ে যান রুবেল। এর আগেও দুটি বিয়ে করেন রুবেল। প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর দ্বিতীয় বিয়ে করেন তিনি। ওই সংসারে তার এক সন্তান রয়েছে। এদিকে রুবেল এলাকায় নিষিদ্ধ দ্রব্য সেবনকারী হিসেবে পরিচিত। এর আগে তার নিষিদ্ধ দ্রব্য সেবনের ভিডিও সামাজিক মাধ্যমে ভা’ইরাল হয়। পরে তিনি বিদেশ চলে যান।

পা’লিয়ে যাওয়া গৃহবধূর স্বামী অভিযোগ করেন, তার স্ত্রী রুবেলের সঙ্গে পা’লিয়ে যাওয়ার সময় আড়াই ভরি স্বর্ণালংকার ও দুই লাখ টাকা নিয়ে গেছেন। বিষয়টি রুবেলের বড় ভাই নুর মোহাম্মদকে জানালে তিনি আমার স্ত্রীকে তার ভাইয়ের কাছ থেকে উদ্ধার করে স্বর্ণালংকার ও টাকাসহ ফেরত দেওয়ার আশ্বাস দিয়ে থা’/’নায় অভিযোগ করতে নিষেধ করেন। তবে এরপরে তালবাহানা শুরু করেন তিনি।

এ ঘটনার বিষয়ে রুবেল ইসলাম জয়ের বক্তব্য জানতে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা জানান, এ বিষয়ে আমার জেলা সাধারণ সম্পাদক ভালো বলতে পারবেন।

ফয়েজ আহমেদ পাভেল যিনি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন তিনি জানিয়েছেন, যুগ্ম সম্পাদক পদে আছেন রুবেল। তবে গত ৪ বছরের কাছাকাছি সময় ধরে তিনি ছাত্রলীগের সঙ্গে যুক্ত নন। মো. আমিনুল ইসলাম যিনি শ্রীনগর থা’/নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি বলেন, পা’লিয়ে যাওয়া ওই নারীর স্বামী অভিযোগ দা’য়ের করেছে। আমরা ওই নারীকে উদ্ধার করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। যেহেতু প’লাতক নারীর আরেকজনের স্ত্রী এবং তাদের ঘরে দুইটি সন্তান রয়েছে। এই কারণে ঐ মহিলাকে উদ্ধার করার জন্য চেষ্টা অব্যহত আছে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *