Tuesday , September 17 2024
Breaking News
Home / Entertainment / দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হওয়ার পর মুখ খুললেন সোহানা সাবা

দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হওয়ার পর মুখ খুললেন সোহানা সাবা

সোহানা সাবা বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন। গণমাধ্যমে ‘সোহানা সাবার দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস’ শিরোনামে একটি ভিডিও প্রতিবেদন প্রকাশিত হয়েছে, যা নিয়ে অভিনেত্রী অসন্তোষ প্রকাশ করেছেন। সোহানা সাবার দাবি, এই সংবাদ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন এবং উদ্দেশ্যপ্রণোদিতভাবে প্রকাশিত হয়েছে।

ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে সোহানা সাবা সংবাদটির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি পোস্টে লিখেছেন, “দেশের একটি গণমাধ্যমের অনলাইন ৬ সেপ্টেম্বর আমার বিরুদ্ধে একটি ইউটিউব এবং অনলাইন নিউজ করেছে, যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন এবং উদ্দেশ্যপ্রণোদিত। এই সংবাদটি আমার সুনাম নষ্ট করার জন্য প্রকাশিত হয়েছে।”

তিনি আরও উল্লেখ করেন, “২০ বছর ধরে আমি মিডিয়ায় কাজ করছি এবং সচেতনভাবে আমার কাজের বাইরে কোনো বিতর্কে অংশগ্রহণ করতে চাই না। এ বছরের শুরুতে একটি প্রতারণামূলক দল আমার নামে মানুষের কাছ থেকে টাকা নিচ্ছিল। আমি তখনই একটি জিডি করি যাতে ভবিষ্যতে কেউ এই ধরনের কাজ করার সাহস না পায়। এক অপরিচিত সাংবাদিক ওই ঘটনা সম্পর্কে জানতে পেরে আমাকে ফোন করে। এখন দেখা যাচ্ছে, সে আমার অনুমতি ছাড়া সেই কথোপকথনটি রেকর্ড করেছে, যা সম্পূর্ণ আইনের বিরুদ্ধে।”

সম্মানহানির চেষ্টা হচ্ছে উল্লেখ করে অভিনেত্রী বলেন, “একজন নারী হিসেবে আমি আমার সম্মান রক্ষা করতে যে কাজটি করেছি, তা এখন বানোয়াট নিউজের মাধ্যমে আমার সুনাম নষ্ট করার চেষ্টা করছে। আমি তাদের কঠোরভাবে বলছি, আগামী দুই ঘণ্টার মধ্যে আপনাদের জায়গা থেকে প্রতিটি নিউজ ডিলিট করবেন। না হলে আমি প্রমাণ সহ আইনানুগ পদক্ষেপ নিতে বাধ্য হব।”

অন্যদিকে, সোহানা সাবা বৈষম্যবিরোধী আন্দোলনের ঘোরবিরোধী ‘আলো আসবেই’ হোয়াটসঅ্যাপ গ্রুপের সদস্য ছিলেন। এই হোয়াটসঅ্যাপ গ্রুপে সোহানা সাবা ছাড়াও ছিলেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, চিত্রনায়ক রিয়াজ, জ্যোতিকা জ্যোতি, অরুণা বিশ্বাস, সুবর্ণা মুস্তাফা, আজিজুল হাকিম, স্বাগতা, বদরুল আনাম সৌদ, শমী কায়সার, তানভীন সুইটি, আশনা হাবীব ভাবনা, শামীমা তুষ্টি, জামশেদ শামীম, ঊর্মিলা শ্রাবন্তী কর, সাজু খাদেম, হৃদি হক, ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, সাইমন সাদিক, জায়েদ খান, লিয়াকত আলী লাকী, নূনা আফরোজ, রোকেয়া প্রাচী, রওনক হাসান, আহসানুল হক মিনু, গুলজার, নির্মাতা মিলন ভট্টাচার্য, এস এ হক অলীকসহ অনেকে।

About Nasimul Islam

Check Also

সোহানা সাবার সর্বনাশ: ফাঁস হয়ে গেল স্ক্রিনশট, তোলপাড় নেটদুনিয়া

শোবিজ অঙ্গনের একজন প্রতিভাবান অভিনেত্রী সোহানা সাবা বর্তমানে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। কথায় আছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *