Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / দেশ পরিচালনার দায়িত্ব পেলে, কর্মপরিকল্পনার কথা জানালেন হিরো আলম (ভিডিও)

দেশ পরিচালনার দায়িত্ব পেলে, কর্মপরিকল্পনার কথা জানালেন হিরো আলম (ভিডিও)

দেশের বিনোদন জগতের একটি ভিন্ন নাম আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত-সমালোচিত হয়ে সর্বাধিক পরিচিতি লাভ করেছেন। তিনি ছিলেন একজন কেবল ব্যবসায়ী। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরনের ভিডিও প্রকাশ করে তিনি অভিনয় জগতে আসেন। এরপর নিজেকে একজন কণ্ঠশিল্পী হিসেবে প্রকাশ করেন তাঁর ভক্তদের কাছে। তিনি প্রযোজক হিসেবেও কাজ করেছেন। সেই সাথে লিখেছেন বই। বইটির শিরোনাম ‘দৃষ্টিভঙ্গি বদলান আমরা সমাজকে বদলে দেবো’ বগুড়ার একটি দরিদ্র পরিবার থেকে উঠে আসা হিরো আলম বর্তমান সময়ে রাজনীতিতেও বেশ সক্রিয় রয়েছেন।

গত একাদশ সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন হিরো আলম। যাচাই-বাছাইয়ের পর তার মনোনয়নপত্রটি বাতিল ঘোষণা করা হয়। ধাপে ধাপে এগিয়ে চলা হিরো আলম একবুক স্বপ্ন নিয়ে এগিয়ে চলছেন আপন গতিতে।

সম্প্রতি দৈনিক আমাদের সময় অনলাইন’র একটি লাইভ অনুষ্ঠানে তিনি কথা বলেছেন তার আগামীর ভাবনা নিয়ে। অনুষ্ঠানের উপস্থাপক শাকিলা জেরিন তার কাছে প্রশ্ন রাখেন- আপনাকে যদি একদিনের জন্য দেশ পরিচালনার দায়িত্ব দেওয়া হয়, কোন কাজটি সবার আগে করবেন?

মজার ছলে উত্তরে হিরো আলম বলেন, ‘একদিনের দায়িত্ব দিলে আপনি কোনো কাজই করতে পারবেন না। কারণ যে সমস্ত এমপি, মন্ত্রী ও বিভিন্ন কর্মস্থলের লোকজন আছে তাদের সঙ্গে পরিচয় হতেই পাঁচদিন সময় লেগে যাবে। তাহলে দেশ কীভাবে পরিচালনা করবেন? পরিচয় পর্ব করতেই তো দুই-চারদিন সময় লেগে যাবে।’

তবে তাকে ছয় মাসের সময় দেওয়া হলে তিনি সবার আগে যে কাজগুলো করবেন। তার ভাষ্য, ‘সবার আগে বেকারত্ব দূর করতে হবে। যানজটমুক্ত করতে হবে, গ্রামগঞ্জ থেকেই কাজ করে আসতে হবে। কৃষি খাবারে দাম যাতে কমে, কৃষিখাতে প্রণোদনা দিতে হবে। বড়লোকদের দালানকোঠার জন্য কাজ করা হবে না, ব্যাংক-ব্যালেন্স যাতে না করতে পারে সেখানেও কাজ করা হবে না। যাতে গরীব বাসে সাধারণ খেটে খাওয়া মানুষ চলাফেরা করতে পারে সেদিকে নজর দিতে হবে। গ্যাসের দাম, খাদ্যের দাম কমাতে হবে, বেকারদের চাকরির ব্যবস্থা করতে হবে। তাহলে হয়তো দেশে শান্তি ফিরে আসতে পারে।

প্রসংগত, সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তার মাধ্যমে বিনোদন জগতে উঠে আসেন হিরো আলম। হিরো আলম এ পর্যন্ত অনেকগুলো ছবিতে অভিনয় করেছেন। তিনি সিনেমার প্রযোজক হিসেবেও কাজ করেছেন। দেশের নামকরা চলচ্চিত্র নির্মাতার ছবিতেও তিনি অভিনয় করেছেন। হিরো আলম দেশের জন্য কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। তিনি রাজনীতিতে অংশ নিয়ে দেশের জন্য কাজ করতে চান এমনটাই জানিয়েছেন। গত নির্বাচনে জাতীয় সংসদ নির্বাচনে হিরো আলম স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে তিনি নির্বাচনে জয়লাভ করতে পারেননি। নির্বাচনে তিনি কারচুপির অভিযোগ তোলেন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *