Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / দেশে ফেরা নিয়ে যা বললেন মিজানুর রহমান আজহারী (ভিডিও সহ)

দেশে ফেরা নিয়ে যা বললেন মিজানুর রহমান আজহারী (ভিডিও সহ)

মালয়েশিয়ায় অবস্থানরত জনপ্রিয় বাংলাদেশি ইসলামী আলোচক মাওলানা মিজানুর রহমান আজহারী বলেছেন, তিনি শিগগিরই দেশে ফিরছেন।

মঙ্গলবার (৬ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় তিনি এ তথ্য জানান।

আজহারী বলেন, অনেকেই আমাকে মেসেজ করে ব্যক্তিগতভাবে ফোন করে দেশে ফেরার বিষয়ে জানতে চেয়েছেন। আমি তাদের বলতে চাই, শিগগিরই দেশে ফিরব।

তিনি বললেন, আমি নিজেই আপনার সাথে দেখা করার অপেক্ষায় আছি। সাম্য, মানবতার স্বাধীনতার বাংলাদেশে আমি শীঘ্রই আপনার সাথে দেখা করতে চাই।

এ সময় যাদের জন্য আন্দোলন সফল হয়েছে সেই শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ ও রূহের মাগফিরাত কামনা করে এই ইসলামিক স্কলার বলেন, বৈষম্যবিরোধী আন্দোলনের যারা নেতৃত্ব দিচ্ছেন এবং এখনও কষ্ট করে যাচ্ছেন তাদের শুভেচ্ছা জানাই।

মিজানুর রহমান বলেন, আন্দোলন সফল হওয়ার পর দেশের বর্তমান পরিস্থিতি সম্পর্কে সবাইকে সচেতন হতে হবে। দায়িত্বশীল আচরণ বিজয়ের যথাযথ উদযাপনের দিকে পরিচালিত করবে।

তিনি আরও বলেন, বর্তমানে অনেকে সুযোগ নিয়ে সংখ্যালঘুদের উপসনালয় ও স্থাপনায় চালাবে এবং ইসলামপন্থী ও মাদরসার ছাত্রদের ওপর দায় চাপানোর চেষ্টা করবে। তাই যারা এই বিজয়ে খুশি নয় তাদের ষড়যন্ত্র নস্যাৎ করতে সবাইকে সতর্ক থাকতে হবে।

জনপ্রিয় এই বক্তা বলেন, আমাদের দেশে এক সরকার যায়, অন্যজন আসে, বিদ্বেষ-জিঘাংসা চলতেই থাকে। নতুন সরকার ব্যবস্থায় আমারা এমন কিছু দেখতে চাই না। আমরা ঐক্যবদ্ধ ও সমৃদ্ধির বাংলাদেশ গড়তে চাই।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *