Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / দেশে ফিরেই বাঘিনীরা খোয়ালেন মোটা অংকের টাকা, সিসিটিভি ফুটেজে পাওয়া গেল সত্যতা (ভিডিওসহ)

দেশে ফিরেই বাঘিনীরা খোয়ালেন মোটা অংকের টাকা, সিসিটিভি ফুটেজে পাওয়া গেল সত্যতা (ভিডিওসহ)

ফাইনালে ৩-১ গোলে নেপালকে হারিয়ে বেশ হাসিমাখা মুখ নিয়ে বাংলাদেশে ফিরে এসেছিলেন বাংলাদেশ নারী ফুটবল দল। কিন্তু দেশের মাটিতে পা রাখতে না রাখতেই রীতিমতো বড় ধরণের এক সমস্যার মুখে পড়তে হলো তাদের। ব্যাগের তালা ভেঙে প্রায় আড়াই লাখ টাকা চুরি হওয়ার অভিযোগ দিয়েছেন কৃষ্ণা রানী সরকার।

এদিকে শিরোপা নিয়ে দেশে ফেরা চ্যাম্পিয়নদের টাকা চুরির সিসিটিভি ফুটেজ পাওয়া গেছে। এতে চ্যাম্পিয়নদের লাগেজ চুরির তথ্য পাওয়া গেছে বলে নিশ্চিত করেছে এপিবিএন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা ১টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এপিবিএন এ বিষয়ে ব্রিফ করবে।

প্রসঙ্গত, কৃষ্ণা রানী সরকার বৃহস্পতিবার সকালে এই বিষয়টি নিশ্চিত করেন। এতে কৃষ্ণা রানী সরকারের একাই দেড় লাখ টাকার বেশি ক্ষতি হয়েছে। বাকি টাকা অন্য ফুটবলারদের। এসব টাকা কৃষ্ণা রানী সরকারের ব্যাগে ছিল।

নারী দলের এই খেলোয়াড় বলেন, দেশে আসার পর আমাদের জন্য বড় আয়োজন থাকায় হাতের ব্যাগ লাগেজের ভেতরে রেখেছিলাম। পরে লাগেজ খুললে দেখি ভিতরে থাকা ছোট ব্যাগের চেইন খোলা। ব্যাগের ভেতরে আমার ৯০০ ডলার ও ৫০ হাজার বাংলাদেশি টাকা এবং শামসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলারসহ আরও অনেক ডলার ছিল। বাংলাদেশি টাকায় যা দাঁড়ায় মোট আড়াই লাখে।

এ সময়ে তিনি আরো জানান, এ ঘটনার শিকার শুধু তিনি একই নন, বরং আরো বেশ কয়েকজনের ব্যাগের তালা ভাঙা দেখতে পান তিনি। তিনি ধারণা কছেন অন্যান্যরাও তাদের মূল্যবান বস্তু হারিয়েছেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *