Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / দেশে ফিরতেই স্ত্রী অন্যের সংসারে, সইতে না পেরে অপ্রত্যাশিত কান্ড ঘটালেন প্রবাসী স্বামী

দেশে ফিরতেই স্ত্রী অন্যের সংসারে, সইতে না পেরে অপ্রত্যাশিত কান্ড ঘটালেন প্রবাসী স্বামী

স্বামী দীর্ঘদিন ধরে প্রবাসী জীবন যাপন করছেন। প্রবাস জীবনের সঞ্চিত টাকা বিশ্বাস করে স্ত্রীকে পাঠাতেন আর সেই টাকা দিয়ে দেশেই পরকিয়া প্রেমে জড়িয়ে পড়েন প্রবাসীর স্ত্রী। দীর্ঘদিন স্বামী প্রবাসে থাকায় পরকিয়া প্রেমিকের সাথে নিজের প্রেমের ঘনিষ্টতা আরো বেশি গাড়ো হতে থাকে। এরই মধ্যে স্বামী দেশে ফিরছেন বহুদিন পরে, স্বামীর এই দীর্ঘদিন পরে দেশে ফেরার সংবাদে প্রবাসীর স্ত্রী এবং তার পরকিয়া প্রেমিক চিন্তায় পড়ে যায়। এক পর্যায়ে তারা দুজনে সিদ্ধান্ত নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়।

নোয়াখালীর সোনাইমুড়িতে স্ত্রী প্রেমিকের হাত ধরে পালিয়ে বিয়ে করায় বাহার উল্লাহ নামে ৩৯ বছর বয়সী এক প্রবাসী আত্মহনন করেছেন। বুধবার দুপুর ১টার দিকে উপজেলার নাটেশ্বর ইউনিয়নের পশ্চিম নাটেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে। বাহার একই গ্রামের আলী আজম মাস্টার বাড়ীর আব্দুল মান্নানের ছেলে। সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, বাহার ১০ দিন আগে দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফেরেন। বুধবার তার স্ত্রী পালিয়ে গিয়ে তার পরকিয়া প্রেমিককে বিয়ে করেন। স্ত্রী পালিয়ে যাওয়ার শোকে তিনি নিজ কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহনন করেন। ওসি আরও জানান, নিথর দেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, বাহার নামের এক প্রবাসী দীর্ঘ দিন পর দেশে ফিরছেন। অনেক দেশে না থাকার কারনে প্রবাসী বাহারের স্ত্রী পরকিয়ায় আসক্ত হয়ে পড়েন। বাহার দেশে ফিরছেন শুনেই তার পরকিয়া প্রেমিকের হাত ধরে স্বামী বাহার বাড়ি ফেরার আগেই বাড়ি থেকে পালিয়ে যায় প্রবাসী বাহারের স্ত্রী। দীর্ঘ দিন পরে প্রবাসী বাহার অনেক স্বপ্ন নিয়ে বাড়ি ফিরে দেখে তার স্ত্রী পরকিয়ায় আসক্ত হয়ে অন্যের হাত ধরে পালিয়ে গেছে। দেশে ফিরে এই দৃশ্য সইতে না পেরে অবশেষে আত্মহনন করেন বাহার। এই ঘটনা নিয়ে কোন লিখিত অভিযোগ গেলে সংশ্লিষ্টদের উপযুক্ত বিচারের আওতায় আনা হবে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

 

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *