Friday , September 20 2024
Breaking News
Home / National / দেশে কি আর কোন মানুষ নেই আমি বুঝি না, ওদের নিয়ে এত আহ্লাদ কেন:প্রধানমন্ত্রী

দেশে কি আর কোন মানুষ নেই আমি বুঝি না, ওদের নিয়ে এত আহ্লাদ কেন:প্রধানমন্ত্রী

বাংলাদেশের প্রধামন্ত্রী শেখ হাসিনা আজ একটি সভায় যোগদান করেন। আজ রোববার রোববার (২১ আগস্ট) সকালে গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এক আলোচনা সভায় তিনি বক্তব্য দিতে গিয়ে বলেন অনেক কথা। তিনি বলেন, খুনিদের নির্বাচনে আনায় অনেকেই খুশি বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাদের জন্য এত আহ্লাদ কেন বুঝি না।

শেখ হাসিনা বলেন, আজ খুনিদের নির্বাচনে আনায় অনেকেই আহ্লাদ দেখাচ্ছেন। খুনিদের নির্বাচনে আনার জন্য এত আহ্লাদ কেন, বুঝতে পারছি না।

তিনি বলেন, যারা অপারেশন ক্লিনহাটের নামে আমাদের নেতাদের হত্যা করেছে, যারা অগ্নিসংযোগ করে মানুষ হত্যা করেছে, তাদের সঙ্গে বসতে হবে? তাদের সঙ্গে কথা বলতে হবে, তাদের খাতির করতে হবে? তাদের নির্বাচনে আনতে হবে? এত আহ্লাদ কেন আমি তো বুঝি না। বাংলাদেশে কী মানুষ নেই?

প্রধানমন্ত্রী বলেন, তাদের অনেকেই বিদেশিদের কাছে গিয়ে কান্নাকাটি করেন, তারা এসে অনুরোধ করেন তাদের কিছু জায়গা দেওয়া যায় কি না। মানুষ ভাববে জায়গা দেবে কি দেবে না। সেটা বাংলাদেশের জনগণই সিদ্ধান্ত নেবে।

তিনি বলেন, নির্বাচন এলেই বিএনপির নানা ষড়যন্ত্র শুরু হয়।২০০১ সালের কিছু সুশীল ও দুটি দেশের দূতাবাস কর্মীরা ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে হারিয়ে দিয়েছে।

প্রসঙ্গত, বাংলাদেশে ২১শে আগস্ট একটি বড় ধরনের ইতিহাস। ঐ দিন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি বড় ধরনের সন্মেলন করেন নিজের দলের। সে দিন তিনি উপস্থিত ছিলেন অন্যান্য নেতা কর্মীদের সঙ্গে। আর ঠিক সেই সময়েই ঘটে যায় এমন একটি ঘটনা।সেদিন কোন ক্রমে ভাগ্যে সহায় থাকার কারনে বেচে যান তিনি।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *