Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / দেশের বাইরে স্বামী, ৫ বছর ধরে দিনমজুরের সঙ্গে শারীরিক সম্পর্ক স্ত্রীর, গচ্চা গেল ১৮ লাখ টাকা

দেশের বাইরে স্বামী, ৫ বছর ধরে দিনমজুরের সঙ্গে শারীরিক সম্পর্ক স্ত্রীর, গচ্চা গেল ১৮ লাখ টাকা

জীবিকার তাগিদে গত কয়েক বছর আগেই মালয়েশিয়ায় পাড়ি জমান স্বামী। আর এরই জের ধরে প্রবাসীর স্ত্রীর সঙ্গে সখ্য গড়ে তোলেন নান্নু তরফদার (৪৫) নামে এক ব্যক্তি। এভাবে বেশ কিছুদিন যাওয়ার পর একপর্যায়ে ওই নারীর সঙ্গে দৈহিক মিলন করেন নান্নু। শুধু তাই নয়, এই ঘটনাটি নিজের মুঠোফোনে ধারণ করে দীর্ঘ ৫ বছর পাঁচ বছর ধরে ব্ল্যাকমেল করার অভিযোগ উঠেছে উঠেছে তার বিরুদ্ধে।

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ তার স্বামীর সংসার ছেড়ে চলে গেছেন। রোববার (১৬ অক্টোবর) বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা ও পিবিআই বগুড়ার উপ-পরিদর্শক (এসআই) অমিত পার্থ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী বাদী হয়ে ইতোমধ্যে ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছেন।

অভিযুক্ত ব্যক্তির নাম নান্নু তরফদার (৪৫)। সে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কড়ই গ্রামের দুলু তরফদারের ছেলে। তিনি পেশায় দিনমজুর। মামলার সূত্রে জানা যায়, উপজেলার কড়ই গ্রামের এক যুবক ২০১৭ সালে মালয়েশিয়ায় যায়।এ সময় তার স্ত্রী ও সন্তান গ্রামের বাড়িতে থাকতেন। এ অবস্থায় প্রতিবেশী নান্নুর সঙ্গে প্রবাসীর স্ত্রীর সখ্যতা গড়ে ওঠে। একপর্যায়ে নির্যাতিতা ওই গৃহবধূর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। তবে অভিযুক্ত নান্নু তার মোবাইল ফোনে দৃশ্যটি রেকর্ড করতে সক্ষম হয়। পরে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ভুক্তভোগী গৃহবধূর সঙ্গে প্রায় পাঁচ বছর ধরে অনৈতিক সম্পর্ক রেখে স্বামীর পাঠানো ১৮ লাখ টাকা চুরি করে নান্নু।

পরে ওই প্রবাসী ২০২২ সালের ১৭ মে মালয়েশিয়া থেকে দেশে ফিরে তার স্ত্রীর কাছে টাকার হিসাব চান। এ সময় টাকা নিয়ে স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে অভিযুক্ত নান্নুর সঙ্গে সম্পর্কের কথা জানতে পারেন প্রবাসী যুবক। কিন্তু হঠাৎ করেই স্ত্রীর সঙ্গে নান্নুর শারীরিক সম্পর্কের ৩ মিনিট ২৯ সেকেন্ডের একটি ভিডিও ও ৯টি নগ্ন ছবি চলে আসে প্রবাসী যুবকের হাতে। এদিকে এ ঘটনা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ার আশঙ্কায় স্বামী-সন্তান ছেড়ে পালিয়েছে ওই গৃহবধূ।

এদিকে এ বিষয়ে বগুড়ার এসআই অমিত পার্থ সরকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করে জানান, নান্নুসহ তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন ওই গৃহবধূর স্বামী। আর এ মামলার আলোকে তদন্তের কাজ চলমান রয়েছে বলেও জানান তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *