Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / দেরি না করে তাড়াতাড়ি পাঠান,আমাদের আটকে রাখা হয়েছে:ভিডিও বার্তায় অভিনেত্রী তিশা (ভিডিও)

দেরি না করে তাড়াতাড়ি পাঠান,আমাদের আটকে রাখা হয়েছে:ভিডিও বার্তায় অভিনেত্রী তিশা (ভিডিও)

নুসরাত ইমরোজ তিশা। বাংলাদেশের নাট্য জগতের এক সময়ের অতি জনপ্রিয় একটি নাম। বলতে গেলে প্রায় দেড় দশকের বেশি সময় ধরে বাংলাদেশের নাটকে কাজ করেছেন তিনি। একটা সময়ে বিয়ে করেন দেশের গুণী পরিচালক মোস্তফা সারওয়ার ফারুকীকে। এরপর থেকে অনেক সময় তারা কাজ করেছেন এক সাথেই।

তিশা বরাবরই দাবি করেছেন, ‘ফারাজ’ মুক্তির আগে ‘শনিবর বিকল’ মুক্তি দেওয়া উচিত। অবশেষে সেন্সর বোর্ডের দৃষ্টি আকর্ষণ করে ফারুকী বলেন, দেরি না করে দ্রুত চিঠি পাঠান। আমরা যেন বাংলাদেশকে আর বিব্রত না করি। অন্যদিকে, ফারাজ মুক্তি পাচ্ছে ৩ ফেব্রুয়ারি। শনিবার বিকেলে মুক্তির অপেক্ষায় বাংলাদেশের মানুষ। এমনকি যদি এটি একই দিন বা এক ঘন্টা আগে ফারাজের সাথে ছিল। তাই দ্রুত সমাধান করুন। আমরা হাসিমুখে সিনেমা মুক্তি দেই।

বিষয়টি নিয়ে আরটিভি নিউজের সঙ্গে আলাপকালে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা বলেন, ‘১০ দিন আগে আপিল বোর্ড শনিবার বিকেলে আমাদের মুক্তি দিয়েছিল। তার ভিত্তিতে আমরা প্রস্তুতি নিয়েছি। কিন্তু সেন্সর সার্টিফিকেট পাইনি। সেন্সর সার্টিফিকেট পেলেই আমরা ছবিটি মুক্তির প্রস্তুতি নিচ্ছি।

তিনি আরও বলেন, ‘আমি আপনার মাধ্যমে সেন্সর বোর্ডকে বলতে চাই, যত তাড়াতাড়ি সম্ভব আমাদের সেন্সর সার্টিফিকেট দিন। কারণ দেশের বাইরে আমাদের ভাবমূর্তি খুব একটা ভালো যাচ্ছে না। সবাই সমালোচনা করছে, খারাপ লাগছে। আমাদের দেশের বিষয়বস্তু নিয়ে একটি বিদেশি সিনেমা মুক্তি পাচ্ছে! আমরা কিছুই করতে পারি না। আমরা আটকে গেছি, এটা দর্শনীয়। সেন্সর বোর্ড, আমাদের সিনেমা মুক্তি দিন। যাতে দেশবাসীকে দেখাতে পারি।

প্রসঙ্গত, এ দিকে শনিবার বিকেল মুক্তি পাওয়ার খুশিতে ভাসছে এখন ফারুকীর পুরো পরিবার। সিনেমাটি দীর্ঘদিন ধরেই ঝুলে ছিল। আর এই সিনেমাটিতে অভিনয় করেছেন দেশের জনপ্রিয় আরো অনেক শিল্পীরা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *