Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / দেখা গেল না মুখ, ছাতায় মুখ লুকিয়ে বিমানবন্দর ছাড়লেন শাহরুখ (ভিডিওসহ)

দেখা গেল না মুখ, ছাতায় মুখ লুকিয়ে বিমানবন্দর ছাড়লেন শাহরুখ (ভিডিওসহ)

মাদক আইনে করা মামলায় গত ৩ অক্টোবর মুম্বাইয়ের বিলাসবহুল প্রমোদতরীর একটি পার্টি থেক গ্রেপ্তার হন বলিউড সুপার স্টার অভিনেতা শাহরুখ-পুত্র আরিয়ান খান। আর এ খবর রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকেই অনেকটা লোকচক্ষুর অন্তরালে চলে যান শাহরুখ। ধরা পড়েননি সাংবাদিকদের ক্যামেরায়ও। যতটা সম্ভব নিজেকে লুকিয়ে রাখতে শুরু করেন তিনি।

তবে রোববার ক্যামেরায় ধরা পড়লেন শাহরুখ, কিন্তু দেখা গেলো না তার মুখ। বিমানবন্দর থেকে বেরিয়ে গাড়িতে উঠতে ছাতা দিয়ে শাহরুখকে ঘিরে ফেলেন তার সহযোগীরা। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, বিশেষ মিটিংয়ের জন্য শনিবার প্রাইভেট প্লেনে তার টিমের সঙ্গে দিল্লি গিয়েছিলেন বলিউড বাদশা। মিটিং শেষে রোববার মুম্বাই ফিরেছেন তিনি। তবে বিমানবন্দরে তার আগমন ঘিরে দেখা যায় রহস্য। রোববার বিকেলে মুম্বাইয়ের প্রাইভেট বিমানবন্দরের বাইরে দাঁড়িয়ে ছিল কিং খানেরে গাড়ি। নজরে পড়ছিলেন তার ব্যক্তিগত দেহরক্ষীরা। কিং খান বিমানবন্দর থেকে বের হলেন ঠিকই কিন্তু তার মুখ দেখা গেলো না। বিমানবন্দরের ভেতর থেকে তাকে কালো ছাতায় ঢেকে বাইরে নিয়ে এলেন দেহরক্ষীরা। কালো ছাতার আড়ালেই দ্রুত গাড়িতে উঠে পড়লেন শাহরুখ।

এদিন একা ছিলেন না অভিনেতা। তার সঙ্গে আরও একজন ছিলেন। তবে সেই ব্যক্তির পরিচয় স্পষ্ট নয়। তবে ছাতার আড়ালে থাকা ব্যক্তি স্বয়ং শাহরুখ খান নাকি তার পরিবারের অন্য কেউ, তা নিয়েও প্রশ্ন থেকেই যাচ্ছে।

মাদককাণ্ডে দীর্ঘ ২৮ দিনের বন্দিদশা থেকে বেরিয়ে গত শনিবার (১ নভেম্বর) মান্নাতে ফিরে যান আরিয়ান খান। এর আগে ছেলের মুক্তির জন্য রীতিমতো এদিক-ওদিক ছুটে বেড়াতে থাকেন শাহরুখ খান। এমনকি ছেলের জন্য শেষমেষ সালমান খানের আইনজীবীর সহায়তাও নেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *