Sunday , September 8 2024
Breaking News
Home / Countrywide / দুর্নীতির মাধ্যমে রাষ্ট্রীয় সম্পদ লুট ও গুন্ডবাজ-ক্ষমতাবাজদের কারণে দেশ ঝুঁকিতে রয়েছে: ইনু

দুর্নীতির মাধ্যমে রাষ্ট্রীয় সম্পদ লুট ও গুন্ডবাজ-ক্ষমতাবাজদের কারণে দেশ ঝুঁকিতে রয়েছে: ইনু

হাসানুল হক ইনু হলেন বাংলাদেশের একটি বিশেষ রাজনৈতিক দল জাতীয় সামাজতান্ত্রিক দল জাসদের একজন রাজনীতিবীদ। এছাড়াও তিনি বাংলাদেশের বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগেরও একজন নেতা এবং এই সরকারের আমলে তিনি সাবেক তথ্যমন্ত্রীর দায়িত্বও পালন করে গেছেন। এই সম্মানীয় পদে নিয়োজিত থাকাকালীন সময়ে হাসানুল হক ইনু সততা ও নিষ্ঠার সহিত তার দায়িত্ব পালন করে গেছেন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন বিএনপি নাগরদোলায় করে ক্ষমতায় বসতে চাচ্ছে।

নির্বাচনের আগে বিএনপি হাত নেড়ে ক্ষমতায় আসতে চায় বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি, তথ্য ও সম্প্রচার সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান হাসানুল হক ইনু এমপি।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে রংপুর টাউন হলে জাসদের বিভাগীয় প্রতিনিধি সভায় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, বিএনপি-জামায়াতের অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠার পরিকল্পনা যেকোনো মূল্যে প্রতিহত করা হবে।

বাজার সিন্ডিকেটের পণ্যের মূল্য বৃদ্ধি, দুর্নীতির মাধ্যমে রাষ্ট্রীয় সম্পদ লুটপাট ও গুণ্ডাবাজ ক্ষমতা দখলকারীদের ষড়যন্ত্রের কারণে দেশ ঝুঁকিতে রয়েছে বলে মন্তব্য করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আক্তার এমপি, জাসদের উপদেষ্টা মন্ডলীর সদস্য ডা. একরামুল হোসেন স্বপন প্রমুখ।

 

প্রসঙ্গত, বাংলাদেশের অন্যতম একটি রাজনৈতিক দল হলো বিএনপি। বিএনপির নেতাকর্মীরা আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মীরা প্রত্যহ তাদের কর্মকান্ড পরিচালনা করছেন। নির্বাচনীমূলক কর্মকান্ড তারা অনেক আগে থেকেই শুরু করে দিয়েছে। উচ্চপর্যায়ের নেতারা সবাইকে এক হয়ে জয়ের লক্ষে কাজ করার জন্য আহবান জানচ্ছেন।

About Shafique Hasan

Check Also

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রধান প্রসিকিউটর হিসেবে নিয়োগ পেয়েছেন অ্যাডভোকেট তাজুল ইসলাম। শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *