Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / দুদকের প্রধান কার্যালয় থেকে বেরিয়ে যে আত্মবিশ্বাসের কথা বললেন ড. ইউনূস

দুদকের প্রধান কার্যালয় থেকে বেরিয়ে যে আত্মবিশ্বাসের কথা বললেন ড. ইউনূস

সাংবাদিকদের প্রশ্নের জবাবে নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. ইউনূস বলেন, আমি কোনো অপরাধ করিনি। আমি শঙ্কিত নই। বৃহস্পতিবার দুদকের জিজ্ঞাসাবাদ শেষে এসব কথা বলেন ড. মুহাম্মদ ইউনূস। জিজ্ঞাসাবাদ শেষে মুহাম্মদ ইউনুসের পক্ষে তার আইনজীবী আব্দুল আল মামুন এমন দাবি করেন।

বৃহস্পতিবার সকাল ১০টা ৩৭ মিনিট থেকে সকাল ১০টা ৫৮ মিনিট পর্যন্ত দুদকের প্রধান কার্যালয়ে উপ-পরিচালক গুলশান আনোয়ারের নেতৃত্বে একটি দল তাকে জিজ্ঞাসাবাদ করে।

দুদকের বাইরে এসে ড. মুহাম্মদ ইউনূসের আইনজীবী আব্দুল আল মামুন জানান, শ্রমিক-কর্মচারীদের কল্যাণ তহবিলের ২৫ কোটি ২২ লাখ টাকা আত্মসাতের মামলা মিথ্যা, ভিত্তিহীন ও কাল্পনিক।

এর আগে ড. ইউনূসের আইনজীবী ব্যারিস্টার আবদুল্লাহ আল মামুন বলেন, আইনের প্রতি শ্রদ্ধাশীল ড. ইউনুস। এ কারণে তিনি যথাসময়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) সমন নিয়ে হাজির হয়েছেন। তিনি বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল, এজন্য সকালেই আমরা দুদক কার্যালয়ে এসে হাজির হয়েছি

এর আগে বৃহস্পতিবার সকাল ৯টা ৩৮ মিনিটে দুদকে হাজির হন তিনি। এ সময় তার সঙ্গে রয়েছেন আইনজীবী ব্যারিস্টার আবদুল্লাহ আল মামুন, ব্যারিস্টার খাজা তানভীর আহমেদ ও অ্যাডভোকেট মিজানুর রহমান।

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *