Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / দুই প্রার্থী নির্বাচনে পেলেন সমান ভোট, বিজয়ী নির্ধারনে নেয়া হলো ব্যতিক্রমী সিদ্ধান্ত

দুই প্রার্থী নির্বাচনে পেলেন সমান ভোট, বিজয়ী নির্ধারনে নেয়া হলো ব্যতিক্রমী সিদ্ধান্ত

পাবনা জেলার ভাঙ্গুড়ায় জেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া দুই সদস্য পদপ্রার্থী পেয়েছেন সমান সমান ভোট। আর তাতেই দেখা দেয় বড় ধরনের বিপত্তি। শেষ পর্যন্ত লটারির মাধ্যমে জয় এবং পরাজয় নির্ধারণের সিদ্ধান্ত নেওয়া হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেন (হাতি মার্কা) ও সহ-সভাপতি আসলাম আলী (তালা মার্কা) ভোটে প্রার্থী হওয়ার পর প্রত্যেকে ৩৭ টি করে ভোট পান। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সহ-সহসভাপতি রেজাউল করিম রাজা টিউবেল মার্কা প্রতীক নিয়ে ২০ টি ভোট পেয়েছেন।

সূত্র মতে, ছয় ইউনিয়নে মোট ভোটার এবং উপজিলার একটি পৌরসভায় মোট ভোটার।

আজ সকাল ৯ টায় উপজিলা পরিষদের হলে ভোটদান শুরু হয়েছিল। সমস্ত ভোটার নির্বাচনে ভোট দিয়েছেন। ভোট গ্রহন শেষ হয় দুপুর ২ টায়। সুজনগর উপজিলার একাডেমিক সুপারভাইজার মনোয়ার হোসেন নির্বাচনের প্রিজাইডিং অফিস হিসাবে দায়িত্ব পালন করেছিলেন।

ভাঙ্গুরা উপজিলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান খান বলেছেন, “দুই প্রার্থী সমান ভোট পান তবে রিটার্নিং অফিসারের কার্যালয়ে (জেলা প্রশাসকের কার্যালয়) লটারির মাধ্যমে বিজয়ীকে নির্ধারন করা হবে । লটারির বিজয়ী ব্যক্তি জেলা পরিশাদের সদস্য নির্বাচিত হবেন । ‘

নির্বাচনে দুই প্রার্থী সমান সমান ভোট পাওয়ায় ওই এলাকায় মানুষের মাঝে ব্যাপক কৌতূহল সৃষ্টি হয়। কে জয়ী হবেন সেটা দেখতে বহু সংখ্যক মানুষ সেখানে হাজির হন। তবে এই খবর লেখা পর্যন্ত লটারির ড্র অনুষ্ঠিত হয়নি।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *