Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / দুই দফায় কলেজ শিক্ষককে বেদম ভাবে পেটালেন পরিবহন শ্রমিকরা, জানা গেল বিশেষ এক কারণ

দুই দফায় কলেজ শিক্ষককে বেদম ভাবে পেটালেন পরিবহন শ্রমিকরা, জানা গেল বিশেষ এক কারণ

যশোরের চৌগাছায় বাসের ধাক্কায় এক বৃদ্ধ পথচারী আহত হয়েছেন। তাকে উদ্ধারের পর বাস ও আহতদের ছবি তোলায় কলেজ শিক্ষককে পিটিয়ে আহত করা হয়। পরিবহন শ্রমিকরা তাকে দুইবার পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার পকেটে থাকা নগদ এক লাখ টাকা ছিনতাই করা হয় বলে জানা গেছে।

শনিবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে চৌগাছা উপজেলার যশোর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আব্দুল মজিদ (৪৩) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তিনি চৌগাছা উপজেলার এবিসিডি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক।

যশোর জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন আবদুল মজিদ জানান, শনিবার সকালে বিশ্বজিৎ শহরের চৌগাছায় মালামাল কিনতে যান। এ সময় হাসিব ইলেকট্রনিক্সের সামনে মানুষের ভিড় দেখে তিনি এগিয়ে যান। সেখানে গিয়ে দেখেন, বাসের ধাক্কায় এক বৃদ্ধা নিচে পড়ে গেছেন।

বাসের চাকা তার এক পায়ে স্থির। স্থানীয় লোকজনের সহায়তায় তিনি বৃদ্ধাকে ভ্যানে করে হাসপাতালে পাঠানোর উদ্যোগ নেন। এ সময় তিনি বৃদ্ধার দুটি ছবি ও একটি বাসের ছবি তোলেন। কিছুক্ষণ পর সেখান থেকে স্যানিটারি দোকানে আসেন।

সেখানে অবস্থানকালে বাস পরিবহন শ্রমিক সোহাগের নেতৃত্বে ১৫-২০ জন লাঠিসোঁটা নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় তাকে বেধড়ক মারধর করা হয়। একপর্যায়ে তাকে ভ্যানে করে বাস মালিক সমিতির কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানেও তাদের মারধর করা হয়। এক পর্যায়ে আলমগীর নামে স্থানীয় এক ব্যক্তি এগিয়ে এলে হামলাকারীরা তার পকেট থেকে এক লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

আব্দুল মজিদকে উদ্ধার করে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

আব্দুল মজিদ আরো জানান, হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাসায় ফিরলে থানায় অভিযোগ করা হবে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বিচিত্রা মল্লিক জানান, আব্দুল মজিদের হাত ও পায়ের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে। এখানে তার চিকিৎসা চলছে।

এ ব্যাপারে চৌগাছা বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি। আমরা আগামীকাল একটি মিটিং আছে, বৈঠকে এ বিষয়ে আলোচনা হবে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান,  শিক্ষককে মারপিটের বিষয়টি অবহিত নই। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *