Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ‘দুই টাকার শিল্পীর সঙ্গে আমায় ডাকবেন না’ : শোয়েবের সদ্য বিবাহিত স্ত্রী

‘দুই টাকার শিল্পীর সঙ্গে আমায় ডাকবেন না’ : শোয়েবের সদ্য বিবাহিত স্ত্রী

বদমেজাজের জন্য শোয়েবের নতুন স্ত্রীর সুনাম রয়েছে। অকারণে মেজাজ হারানোর এবং সোশ্যাল মিডিয়ায় কারও উপর তার রাগ প্রকাশ করার অভ্যাস রয়েছে তার। তবে দুই বছর আগে একটি ঘটনা চরম পর্যায়ে পৌঁছেছে। এজন্য তাকে চাকরি হারাতে হয়। সে সময় সোশ্যাল মিডিয়াও কম ছিল না। অনেক ভক্তও মুখ ফিরিয়ে নিয়েছেন। কি হলো

বহু বছর ধরে একটি বিখ্যাত ফ্যাশন কোম্পানির মুখ ছিলেন সানা। তিনি একটি ফটোশুট করতে গিয়েছিলেন। তার সঙ্গে ছিলেন মডেল মানাল সেলিমও। শুটিংয়ের দিন আগেই সেটে পৌঁছে যান মানাল। একটি মাত্র মেকআপ রুম ছিল। তিনি প্রথমে বাক্য শুরু করেন। সানা পরে আসে এবং আলাদা মেকআপ রুম না পেয়ে মেজাজ হারিয়ে ফেলে। মানালকে মেকআপ রুম থেকে বেরিয়ে যেতে বলা হয়েছিল বলেও দাবি করা হয়।

ক্রুদের মতে, তিনি পরে মানালের শুটিংয়ে বাধা দেন। ক্যামেরা বন্ধ করতে বলুন। আর দুই জনের বচসা অনেক দূর যায়। সানা অশ্রাব্য ভাষায় মানালকে গালি দিচ্ছিল।

বললেন, ‘এই দুই টাকার শিল্পী নিয়ে আমাকে ডাকবেন না।

এই ঘটনায় হতবাক পাকিস্তানের বিনোদন জগতের অনেকেই। মানাল পরে পুরো ঘটনা এবং তার খারাপ অভিজ্ঞতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সে সময় পাল্টা ভিডিও করেন সানা। ভক্তরা দুই দলে বিভক্ত।

কেউ সানাকে সমর্থন করেন, কেউ মানালকে সমর্থন করেন। সেদিন সেটে থাকা ক্রুরা তাদের অভিজ্ঞতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। এ সময় অধিকাংশ মানুষ মানালের পক্ষে দাঁড়িয়েছিলেন।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *