Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / দিঘী অল্প বয়সে পেকে গেছে: ডিপজল

দিঘী অল্প বয়সে পেকে গেছে: ডিপজল

পার্থনা ফারদিন দীঘি শিশুশিল্পী হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পান। কাজের সম্মাননা হিসেবে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। তার অভিনয় দেখে মুগ্ধ হননি এমন মানুষ কমই আছে। এরপর অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। এরপর তার ভক্তের সংখ্যাও বাড়তে থাকে। ইদানীং তাকে চলচ্চিত্রে কম দেখা গেলেও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

বাংলা চলচ্চিত্র প্রযোজক ও অভিনেতা ডিপজলের ছবি ‘চাচ্চু’ দিয়ে আলোচনায় আসেন দীঘি। এবার এই অভিনেতাই দিঘীকে ইঁচড়ে পাকা বলে আখ্যায়িত করলেন।

ডিপজল বলেন, যা অল্পতে পেকে যায় সেটাতে হয়তো পচন ধরে অথবা তা খাওয়া যায় না। দিঘীতো এখন লাইনে নাই। আমরা তাকে নায়িকা বানাবো কারণ সে আমাদের ঘরের মেয়ে। কিন্তু তা না করে সে যা খুশি তাই করছে।

ডিপজল আরও বলেন, দিঘীর আমার এইখানে আসা উচিত ছিল। আমাকে বলতে পারতো চাচ্চু আপনার ঘরে কাজ করবো। আমি তো আর টাকা কম দিতাম না।

দিঘীকে নিয়ে নতুন ছবি বানানোর কথা বলে এই অভিনেতা বলেন, দিঘীর এখনও সময় আছে। ওর ফেইস সেদিন আমি দেখলাম, আগের থেকে অনেক সুন্দর হয়ে গিয়েছে। এটা যদি ধরে রাখে তাহলে ওর উপর বাংলাদেশে অভিনেত্রী থাকবে না। খুব তাড়াতাড়ি দিঘী ও ওর বাবাকে ডাকবো নতুন ছবি নিয়ে আলাপ করতে।

প্রসঙ্গত, দীঘির অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ ঘটে ‘তুমি আছো তুমি নেই’ ছবির মাধ্যমে। এরপর টুঙ্গিপাড়ার মিয়াভাই ও জাতির জনক শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’-তেও দেখা গেছে তাকে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *