Tuesday , September 17 2024
Breaking News
Home / Entertainment / দারুণ সাড়া পাচ্ছি, কৃতজ্ঞতা সবার প্রতি: ক্যাটরিনা কাইফ

দারুণ সাড়া পাচ্ছি, কৃতজ্ঞতা সবার প্রতি: ক্যাটরিনা কাইফ

গতকাল ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সূর্যবংশী’। সিনেমাটি পরিচালনায় রয়েছেন রোহিত শেঠি। ভাইরাস ভীতির মধ্যে দিয়েই মুক্তির প্রথম দিনেই ছবিটি বক্স অফিসে সাম্প্রতিক সবচেয়ে বেশি আয় করেছে। এই সিনেমাটি প্রসঙ্গে বেশ কিছু কথা বললেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

দীর্ঘদিন পর একসঙ্গে পর্দায় অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ। ‘সূর্যবংশী’ সিনেমার মধ্যে দিয়ে এই জুটিকে একসঙ্গে দেখছেন দর্শকরা। সেটা সিনেমাটির ভিন্নধর্মী প্রচারণার অংশগুলোতে থেকে বারবার বোঝা গেছে। সিনেমাটি সংশ্লিষ্ট যা কিছু প্রকাশিত হয়েছে দর্শকরা সাদরে গ্রহণের পাশাপাশি প্রশংসিত হয়েছে। এবার তেমনই আরও একটি গান দিয়ে প্রশংসার জোয়ারে ভাসছেন অক্ষয়-ক্যাটরিনা। গতকাল ‘সূর্যবংশী’ সিনেমার ‘নাজা’ শিরোনামের একটি গান প্রকাশ করা হয়েছে। যা এরইমধ্যে টুইটার ট্রেন্ডে শীর্ষে অবস্থান করছেন। এছাড়া গানটিতে ক্যাটরিনা-অক্ষয়ের সাবলীল উপস্থিত দারুণ প্রশংসিত হচ্ছে। অনেকেই মন্তব্য করছেন জীবনের সেরা নাচটি দেখছেন তারা! গানটিতে কণ্ঠ দিয়েছেন পাভ ধারিয়া ও নিখিতা। জানা গেছে, সূর্যবংশী নির্মাতা রোহিত শেঠির চতুর্থ পু/লি/শ অ্যাকশন ঘরানার সিনেমা। সিনেমাটিতে অক্ষয় বীর সূর্যবংশীর ভূমিকায় অভিনয় করেছেন। এতে অক্ষয়ের প্রেমিকা রূপে ধরা দেবেন ক্যাটরিনা। এ প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, ‘সিনেমাটি মুক্তির আগে থেকেই দারুণ সাড়া পাচ্ছি। মনে হচ্ছে আমার মতো দর্শকরাও সিনেমাটির জন্য মুখিয়ে আছেন। কৃতজ্ঞতা সবার প্রতি।’

বলিউডের বর্তমান সময়ের ব্যস্ততম অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ইতিমধ্যে তিনি বলিউডের হিন্দি ভাষায় নির্মিত সিনেমার পাশাপাশি আরও বেশ কয়েকটি ভাষায় নির্মিত সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে বেশ প্রশংসিত হয়েছে। এবং বিশ্ব জুড়ে রয়েছে তার ব্যপক জনপ্রিয়তা এবং অসংখ্য ভক্ত-অনুরাগী।

About

Check Also

সোহানা সাবার সর্বনাশ: ফাঁস হয়ে গেল স্ক্রিনশট, তোলপাড় নেটদুনিয়া

শোবিজ অঙ্গনের একজন প্রতিভাবান অভিনেত্রী সোহানা সাবা বর্তমানে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। কথায় আছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *