Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / দাম্পত্য কলহ, ১৩ বছরের সংসার ভাঙলো জনপ্রিয় তারকা দম্পতির

দাম্পত্য কলহ, ১৩ বছরের সংসার ভাঙলো জনপ্রিয় তারকা দম্পতির

বলিউড গায়ক-র‌্যাপার হানি সিংয়ের সংসার ভাঙার খবর শোনা যাচ্ছিল বহুদিন ধরেই। স্ত্রীর সঙ্গে দীর্ঘ আইনি লড়াইয়ের পর অবশেষে মঙ্গলবার (৭ নভেম্বর) দিল্লির পারিবারিক আদালতে তারকার বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হয়। হানি সিং এবং শালিনী তলওয়ার তাদের ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন।

২০১১ সালের জানুয়ারিতে হানি-শালিনী বিয়ে করেন। ১১ বছর পর পারিবারিক আদালতে পারস্পরিক বিবাহবিচ্ছেদের মামলা হয়। আদালত তাদের ৬ মাসের মেয়াদ মঞ্জুর করে আবেদনটি গ্রহণ করেন। আইন অনুসারে, বিবাহবিচ্ছেদের আবেদনটি ফাইল করার ছয় থেকে ১৮ মাস পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়; যার উদ্দেশ্য হল তালাকের বিষয়ে আরও চিন্তা করার সময় ও সুযোগ দেওয়া।

সেই সময়ের মেয়াদও সম্প্রতি শেষ হয়েছে। ফলস্বরূপ, হানির আইনজীবী ইশান মুখার্জি একটি ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন দ্বিতীয় প্রস্তাবটি মঞ্জুর করা হয়েছিল এবং বিবাহবিচ্ছেদের ডিক্রি জারি করা হয়েছিল।

তবে এ বিষয়ে বেশি কিছু বলতে চাননি অ্যাডভোকেট ঈশান মুখোপাধ্যায়। কারণ এটা তাদের ব্যক্তিগত ব্যাপার। শালিনীর আইনজীবী বিবেক সিংও এ বিষয়ে মন্তব্য করতে রাজি হননি।

প্রসঙ্গত, এর আগে ২০২১ সালের অগাস্টে দিল্লির তিস হাজারি আদালতে গায়কের বিরুদ্ধে গার্হস্থ্য সহিংসতার মামলাও করেছিলেন শালিনী তলওয়ার। যদিও উভয় পক্ষের সমঝোতায় অভিযোগ প্রত্যাহার হয়েছিল।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *