Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / দলে থেকে আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করছে,আমি কেন বারবার সাবজেক্ট ম্যাটার্স হব : শামীম ওসমান

দলে থেকে আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করছে,আমি কেন বারবার সাবজেক্ট ম্যাটার্স হব : শামীম ওসমান

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনকে কেন্দ্র করে রীতিমতো আলোচনায় রয়েছেন সরকারদলীয় সংসদ সদস্য শামীম ওসমান। এর আগে তৈমূর আলম খন্দকারকে শামীম ওসমানের লোক বলে মন্তব্য করে শামীম ওসমানকে ‘গডফাদার’ বলে আখ্যা দেন সেলিনা হায়াৎ আইভী। আর এরই আলোকে খুব শীঘ্রই সংবাদ সম্মেলনে আশার কথা বলেছিলেন শামীম ওসমান।

সেই আলোকে আজ সোমবার (১০ জানুয়ারি) এক সংবাদ সম্মেলনে এসে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, কেউ দলে থেকে আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। আবার কেউ বাইরে থেকে করছে; আমি মানসিকভাবে শকড বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি বলেন, আজকে আমার সংবাদ সম্মেলন করার কথা না। কিন্তু এরপরও আমি সংবাদ সম্মেলন করছি। অনেকে আওয়ামী লীগের ক্ষতি করার চেষ্টা করছে। অন্যদিকে কেউ কেউ দলে থেকে আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। আবার কেউ বাইরে থেকে করছে। কেউ আমি মানসিকভাবে শকড। আমি কেন বারবার সাবজেক্ট ম্যাটার্স হব।

এর আগে দলীয় মেয়র প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ার অভিযোগে শামীম জানিয়েছেন, নারায়ণগঞ্জ নৌকার ঘাটি, তিনি আজীবন নৌকার প্রচারণা চালিয়ে যাবেন। তবে শামীম ওসমানকে ‘গডফাদার’ বলে মন্তব্য করাউ তীব্র নিন্দা জানিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *