Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / থানায় ঢুকে প্রকাশ্যে পুলিশকে বেদমভাবে প্রহার করলেন যুবক (ভিডিও সহ)

থানায় ঢুকে প্রকাশ্যে পুলিশকে বেদমভাবে প্রহার করলেন যুবক (ভিডিও সহ)

সম্প্রতি এক যুবকে থানায় ডাকার কারণে প্রহৃত হতে হয়েছে এক পুলিশকে। ঘটনা সূত্রে জানা যায়, গার্হস্থ্য সহিংসতার মামলায় পরামর্শ দিতে এক যুবককে থানায় ডেকেছিল পুলিশ। তাকে পুলিশ অফিসার বলে বোঝানোর চেষ্টা করলে হঠাৎই রেগে যান ওই যুবক।

এরপর কোন কিছু বুঝে উঠার আগেই ওই পুলিশ অফিসারকে এলোপাতাড়ি মারধর শুরু করে। ওই যুবককে থামানোর জন্য ওই অফিসারকেও দুই-চারটি মারতে দেখা যায়। দুজনের মধ্যে ধস্তাধস্তি সামলাতে ঘটনাস্থলে ছুটে যান অন্য পুলিশ সদস্যরা। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মইনপুরিতে।

মইনপুরীর এএসপি মধুবন কুমার এএনআইকে বলেছেন যে যুবকের বিরুদ্ধে গার্হস্থ্য সহিংসতার অভিযোগ দায়ের করা হয়েছে। পরামর্শের জন্য যুবককে থানায় ডাকা হয়। বিষয়টি নিয়ে একজন পুলিশ কর্মকর্তা তার সঙ্গে কথা বলেন। তাকে উপদেশ দেওয়ার চেষ্টা করেন। আচমকাই ওই যুবক পুলিশ অফিসারকে আক্রমণ করে।

পুলিশকে প্রহর করার ঘটনা ওই যুবকের বিরুদ্ধে কোন প্রকার ব্যবস্থা নেওয়া হয়েছে কিনা সে বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি। এছাড়া অভিযোক্ত ওই যুবকের পরিচয় জানা যায়নি।

https://youtu.be/EydUzZFT51o

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *