Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / থানার মধ্যে দুই ছিনতাইকারীর অপ্রত্যাশিত কান্ড, ৫ পুলিশ হাসপাতালে

থানার মধ্যে দুই ছিনতাইকারীর অপ্রত্যাশিত কান্ড, ৫ পুলিশ হাসপাতালে

রাজধানীতে দুই ছিনতাইকারীকে আটকের পর পুলিশ সদস্যকে ছুরিকাঘাত করে আহত করেছেন দুর্বৃত্তরা। বুধবার গভীর রাতে ( night ) বংশাল থানাধীন এ ঘটনা ঘটে। বংশাল থানার কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার রাতে ( night ) রাজধানীর গুলিস্তানে জাহাঙ্গীর মিয়া ( Jahangir Mia ) নামে পুলিশের ( police ) এক এসআইকে ছুরিকাঘাত করে আহত করেছে দুর্বৃত্তরা।

দুই ছিনতাইকারীকে আটক করে রাজধানীর বংশাল থানায় নিয়ে যাওয়া হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করতে গেলে তারা এলোপাতাড়ি ধারালো ছুরি দিয়ে পুলিশকে কু’/পিয়ে জখম করে। আহত হয়েছেন পাঁচ পুলিশ সদস্য। বুধবার রাত ১টার ( Wednesday 1 p.m. ) দিকে আহত পুলিশ সদস্যদের ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি ( DMC )) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। আহতরা হলেন এসআই আহসান ( Ahsan ), এএসআই তাজুল ইসলাম, কনস্টেবল নজরুল ইসলাম, সজীব ( Lively ) ও শফিকুল ইসলামকে।

বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মোশাররফ গণমাধ্যমকে ( Musharraf told media ) জানান, বুধবার রাতে ( night ) রাজধানীর গুলিস্তান এলাকা থেকে দুই ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে জিজ্ঞাসাবাদে পুলিশ সদস্যদের কাছে থাকা ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কু’/পিয়ে জখম করে। আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। আহতদের মধ্যে নজরুল ইসলামের শরীর, সজিবের মাথা ও তাজুল ইসলামের পেটে আঘাত আঘাত করা হয়েছে। তিনি আরও জানান, আহত পুলিশ সদস্যদের ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগে নেওয়া হয়েছে। খবর পেয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা থানায় আসেন। তবে ছিনতাইকারীদের নাম পরিচয় জানাতে পারেননি তারা। বিস্তারিত পরে জানানো হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, থানা ভবনের নিচতলায় পৌঁছা মাত্রই এসআই আহসান ( Ahsan ), এএসআই তাজুল ইসলাম, কনস্টেবল নজরুল ইসলাম, সজীব ( Lively ) ও শফিকুল ইসলামকে নিয়ে আসা ছুরি দিয়ে হামলা চালায় তারা। পরে অন্য পুলিশ সদস্যরা এগিয়ে গিয়ে ছিনতাইকারীদের বাধা দেয়। এসআই আলমগীর জানান, কনস্টেবল নজরুলকে ( Nazrul ) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ( Dhaka Medical College Hospital ) ভর্তি করা হয়েছে। আর বাকিরা প্রাথমিক শেষে ফিরে এসেছে।

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *