Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ‘তোর মৃত্যুর সময় এসে গেছে’ ফোনে শামীম ওসমানকে হুমকি (ভিডিওসহ)

‘তোর মৃত্যুর সময় এসে গেছে’ ফোনে শামীম ওসমানকে হুমকি (ভিডিওসহ)

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে দাবি করেছেন খোদ এমপি।

সোমবার (২০ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটী এলাকায় থানা আওয়ামী লীগের শান্তি মিছিলের আগে এক বক্তব্যে তিনি এ দাবি করেন। মিছিলটি পাঁচবটি থেকে পুরান ঢাকা-নারায়ণগঞ্জ সড়ক হয়ে পাগলা পর্যন্ত যায়।

শামীম ওসমান বলেন, “গতকাল আমার মোবাইল ফোনে একটি অপরিচিত নম্বর থেকে প্রাণনাশের হুমকি পেয়েছি। কল করে বলে, ‘তোর মৃত্যুর সময় এসে গেছে’। কাদের ভয় দেখান? আমরা পঁচাত্তরের পর যারা রাজনীতিতে এসেছি তারা মৃত্যুর ভয় করি না।”

তিনি বলেন, ‘আমাদের পূর্বপুরুষরা যুদ্ধ করে এদেশের স্বাধীনতা এনে দিয়েছিলেন। আমরা মৃত্যুকে ভয় করি না। মৃত্যুর ভয়ে যারা অসৎ পথে চলে তাদের দেখাবেন, তারিক রহমান। যারা শিশুদের ভবিষ্যৎ নষ্ট করছে।

শামীম ওসমান আরও বলেন, ‘আমি এমপি-মন্ত্রী হওয়ার জন্য রাজনীতিতে আসিনি। বাংলাদেশে মাথা উঁচু করে দাঁড়ানোর জন্য রাজনীতি করছি।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি সাইফ উল্লাহ বাদল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

 

 

 

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *