Friday , September 20 2024
Breaking News
Home / Exclusive / তোমার সন্মান নষ্ট করেছি আমায় ক্ষমা করে দিও বাবা: স্কুল পড়ুয়া ছাত্রী রিমঝিম

তোমার সন্মান নষ্ট করেছি আমায় ক্ষমা করে দিও বাবা: স্কুল পড়ুয়া ছাত্রী রিমঝিম

চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার পোস্ট অফিস অলি এলাকায় প্রবেশপত্র হারিয়ে এক এইচএসসি পরীক্ষার্থী আ/ত্মহত্যা করেছেন।
সোমবার (২৮ আগস্ট) সদরঘাট থানার ওসি গোলাম রাব্বানী এ তথ্য নিশ্চিত করেছেন। শনিবার (২৬ আগস্ট) রাতে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ছাত্র রিমঝিম দাশগুপ্ত (২০) স্থানীয় ব্যবসায়ী রাজীব দাশগুপ্তের মেয়ে। সে নগরীর এনায়েত বাজার মহিলা কলেজের ছাত্রী ছিল।

জানা গেছে, রোববার থেকে শুরু হওয়া এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল রিমঝিমের। কিন্তু দুদিন আগে কলেজ থেকে প্রবেশপত্র নিয়ে ফেরার পথে রিকশা থেকে পড়ে যান রিমঝিম। এ সময় ভুলবশত প্রবেশপত্র হারিয়ে যায়। পরে অভিভাবকদের ভয়ে বিষয়টি প্রথমে গোপন রাখে সে।

নিহতের প্রতিবেশীরা জানান, রিমঝিম বাড়িতে তার নানীর সঙ্গে ঘুমায়। শনিবার খাওয়া-দাওয়া শেষে পরীক্ষার প্রস্তুতির কথা বলে দাদীকে ঘুমাতে বলেন। পরে ওই দিনই রাত ৩টার দিকে দাদি ঘুম থেকে উঠে বাবাকে জানান, রিমঝিমকে খুঁজে পাচ্ছেন না। এ সময় বাড়ির ডাইনিং রুমের সিলিং থেকে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। পরে খাবার টেবিলে রিমঝিমের লেখা একটি চিরকুট পাওয়া যায়।

সেই চিরকুটে রিমঝিম লিখেছিল, ‘মা বাবা, তুমি আমাকে কষ্ট করে লেখাপড়া করিয়েছিলে, কিন্তু আমি তোমাদের সম্মান নষ্ট করেছি অনুগ্রহ করে আমাকে ক্ষমা করবেন.’ তিনি স্পষ্টভাবে লিখেছিলেন যে প্রবেশপত্র হারিয়ে যাওয়ার কারণে তার এই সিদ্ধান্ত।

ওসি গোলাম রব্বানী জানান, ঘটনার খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। ইতিমধ্যে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

About Babu

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *