Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তোফাজ্জল হোসেন আর নেই

তোফাজ্জল হোসেন আর নেই

স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক অধ্যাপক ডাঃ তোফাজ্জল হোসেন খান আর নেই। রোববার সকাল সাড়ে ৯টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর উত্তরায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষক এবং বিএনপির কেন্দ্রীয় সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক, বিএনপির মিডিয়া সেলের সদস্য এবং ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ইউটিএবি-এর মহাসচিব ড. মোর্শেদ হাসান খানের বাবা।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, অধ্যাপক ডা. তোফাজ্জল হোসেন খানের বয়স ৮৮ বছর। তিনি স্ত্রী ও তিন ছেলে রেখে গেছেন। রোববার আছরের নামাজের পর রাজধানীর উত্তরার ৯ নম্বর সেক্টরের ৯ নম্বর রোডের পানির ট্যাংকি সংলগ্ন জামে মসজিদে জানাজা অনুষ্ঠিত হবে।

এদিকে অধ্যাপক ডাঃ তোফাজ্জল হোসেন খানের মৃ/ত্যুতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি বলেন, প্রয়াত অধ্যাপক ডাঃ তোফাজ্জল হোসেন খান শুধু একজন দক্ষ চিকিৎসকই ছিলেন না, বিভিন্ন মানবিক কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত করতেন। তিনি একজন সহানুভূতিশীল ডাক্তার হিসাবে সর্বজনীনভাবে সম্মানিত ছিলেন। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে তিনি কখনো অন্যায়ের সঙ্গে আপস করেননি।

শোক বার্তায় অধ্যাপক তোফাজ্জল হোসেন খান তার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের আহ্বায়ক অধ্যাপক ড. এজেডএম জাহিদ হোসেন ও মহাসচিব কাদের গণি চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস খান, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড.এবিএম ওবায়দুল ইসলাম, জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ। সংগঠন

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *