Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তোদের জ্বলবে, আমার তাতেই চলবে: অবশেষে মুখ খুললেন বুবলী (ভিডিও)

তোদের জ্বলবে, আমার তাতেই চলবে: অবশেষে মুখ খুললেন বুবলী (ভিডিও)

চলচ্চিত্রের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও অনেক কথা বলেন অভিনেত্রী শবনম বুবলী। প্রেম, গোপন বিয়ে, সন্তান জন্ম, অভিনেতা শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ নিয়েও কম জল ঘোলা হয়নি।

নতুন সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসকে নিয়ে আবারও বিতর্কের মুখে এই অভিনেত্রী। যদিও বুবলী দাবি করেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে।

কাকে মিষ্টি খাওয়াইলা আর কার সঙ্গে প্রেম করলা, বুবলীকে জয়ের খোঁচা
বুবলীকে খোঁচা দিলেন পরীমণি!

তাই সমালোচকদের মুখ বন্ধ করতে পারেননি তিনি। নায়িকাকে নিয়ে নেট দুনিয়ায় চলছে কড়া কথার মিছিল। বুবলী নিজেই বিষয়টি লক্ষ্য করেছেন। তাই তো এবার নিন্দুকদের উদ্দেশ্য নিজের মনোভাব জানান দিলেন তিনি।

সোমবার নাচের ভঙ্গিতে ফেসবুকে বেশ প্রাণবন্ত মেজাজে একটি ভিডিও পোস্ট করেন বুবলী। ওয়াইন কালারের লেহেঙ্গায় নায়িকার মুখে হাসি ফুটে উঠে। কারণ ব্যাকগ্রাউন্ডে একটা গান বাজছিল। যেই গানেই যেন ছিল সমালোচকদের কটাক্ষের জবাব।।

অডিও নিয়ে মুখ খুললেন বুবলি, অপু বিশ্বাসের দিকে আঙুল তুললেন ভিডিওতে, বুবলী সম্প্রতি ভাইরাল হওয়া গান ‘তোদের জ্বলবে, আমার তাতেই চলবে’-এর কিছু অংশ। যেখানে শোনা যায়, ‘হ্যাঁ, আমায় দেখে জ্বলছে যারা চাইছি তাদের বলতে/ পিএনপিসি না করে তুই তোর চরকায় তেল দে/ যাদের ভাবি বড্ড কাছের, আমার আপনজন/ তারাই আবার করছে কাঠি, সামনে প্রিয়জন/ যতই করিস হিংসা তোরা, আমি বড়োই বেপরোয়া/ ভয়ডর নেই, যে যা বলুক, বলবে/তোদের জ্বলবে, আমার তাতেই চলবে। ’

বুবলির ভিডিওর কমেন্ট বক্সে ভক্তরাও বলেছেন, এই গান দিয়েই সমালোচকদের জবাব দিয়েছেন অভিনেত্রী। তিনি আরও ব্যাখ্যা করেছেন যে নিন্দুকেরা তাকে যতই উপহাস করুক না কেন, বুবলী তার মতোই।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *