Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তৈমূর আলমের বিরুদ্ধে গুরুত্বর অভিযোগ তুললেন আইভী

তৈমূর আলমের বিরুদ্ধে গুরুত্বর অভিযোগ তুললেন আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনের মধ্যে দিয়ে সমগ্র দেশ জুড়ে আলোচনার শীর্ষে রয়েছেন তৈমূর আলম এবং আইভী। ইতিমধ্যে তারা দুজনেই তাদের নির্বাচনী প্রচারনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করছেন তৈমূর আলম খন্দকার। এবং আওয়ামীলীগ দলের মনোনীত হয়ে নির্বাচনে অংশ গ্রহন করছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। তবে সম্প্রতি তৈমূর আলমের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তুলেছেন আইভী।

এবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে তার চিফ এজেন্ট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আদিনাথ বসু রিটার্নিং কর্মকর্তার কাছে এ অভিযোগ করেন। অভিযোগে বলা হয়েছে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার মিছিল সমাবেশ করে নগরীর বিভিন্ন জায়গায় ভোট প্রার্থনা করছেন। মসজিদ, মন্দির ও গির্জাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে উপস্থিত হয়ে বক্তব্য দিচ্ছেন এবং তার পক্ষে ভোট চেয়ে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন। তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে মিথ্যা বানোয়াট বক্তব্য দিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছেন।

অভিযোগে আরও বলা হয়েছে, অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার সোনালী ব্যাংক নারায়ণগঞ্জ শাখায় লেনদেন চলাকালীন অবস্থায় দলবল নিয়ে ভোট চাওয়া এবং বক্তব্য রাখার মতো ঘটনা ঘটিয়েছেন। যা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের সঙ্গে সরকারি ব্যাংকের নিরাপত্তার জন্য হুমকিও বটে। একই সঙ্গে তৈমূর প্রতিদিন শব্দযন্ত্র (মাইক) ব্যবহার করে নারায়ণগঞ্জ ৫ নম্বর ঘাট টার্মিনালে পথসভা করছেন যা নির্বাচনী আচরণবিধির চরম লঙ্ঘন। এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আদিনাথ বসু জাগো নিউজকে বলেন, আমরা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছি। জেলা নির্বাচন কমিশন আমাদের অভিযোগ গ্রহণ করেছেন। এর আগে, রোববার (২৬ ডিসেম্বর) নাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ও জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তৈমূর আলমের পক্ষে রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিতভাবে এ অভিযোগ অ্যাডভোকেট সুলতান মাহমুদ।

এদিকে নির্বাচনে ডা. সেলিনা হায়াৎ আইভীর জয়ের লক্ষ্যে নারায়ণগঞ্জের সকল আওয়ামীলীগ দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামীলীগ দলের সভানেত্রী শেখ হাসিনা। অবশ্যে তৈমূর আলম খন্দকার নিজের জয় নিয়ে বেশ আশাবাদী। এবং তিনিও জয়ের লক্ষ্যে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *