Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তুমুল জনপ্রিয় অভিনেতার অকাল মৃত্যু, সালমার স্ট্যাটাস ভাইরাল

তুমুল জনপ্রিয় অভিনেতার অকাল মৃত্যু, সালমার স্ট্যাটাস ভাইরাল

অভিনেতা ম্যাথিউ পেরিকে ২৮ অক্টোবর তার বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়। নব্বই দশকের জনপ্রিয় সিরিজ ফ্রেন্ডস-এ চ্যান্ডলার বিং চরিত্রে অভিনয়ের জন্য ম্যাথিউ সবচেয়ে বেশি পরিচিত। অভিনেতার আকস্মিক মৃত্যুতে শোকাহত গোটা বিশ্ব! বিশ্ব বিনোদন অঙ্গনে নেমে আসে শোকের ছায়া। প্রিয় সহ-অভিনেতা ও ভক্তরা একের পর এক শোকবার্তায় অভিনেতাকে স্মরণ করছেন।

হলিউড অভিনেত্রী সালমা হায়েক তার দীর্ঘদিনের সহকর্মী ও বন্ধু ম্যাথিউ পেরিকে স্মরণ করলেন।
সালমা হায়েক ইনস্টাগ্রামে তার পুরানো বন্ধু এবং ‘ফুলস রাশ ইন’ সহ-অভিনেতাকে আন্তরিক শ্রদ্ধা জানিয়েছেন। সালমা হায়েক ম্যাথিউ পেরির সাথে তার কিছু পুরানো ছবি শেয়ার করে তিনি তার অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। ম্যাথিউ সম্পর্কে স্মৃতিচারণ করে, অভিনেত্রী লিখেছেন,‘দুই দিন আগে, আমি মর্মান্তিক এই খবর শুনেই জেগেছি।

ম্যাথিউ পেরি আর আমাদের মধ্যে নেই! এই গভীর দুঃখকে মেনে নিতে আমার সময় লেগেছে। এমন কিছু বিশেষ বন্ধন রয়েছেযখন আপনি কারো সাথে নিজের স্বপ্ন ভাগ করেন এবং একসাথে দুজনে কাজ করেন। আমি গত বছর খুব অনুপ্রাণিত হয়েছিলাম যখন ম্যাথিউ তার ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করেছিলেন যে তিনি ‘ফুলস রাশ ইন’ কতটা পছন্দ করেছিলেন। তিনি জানিয়েছিলেন যে আমরা একসাথে যে সিনেমাটি করেছি তা সম্ভবত তার সেরা চলচ্চিত্র।

বছরের পর বছর ধরে, আমরা আমাদের জীবনের সেই অর্থবহ সময়টিকে নস্টালজিয়া এবং গভীর অনুভূতির সাথে স্মরণ করেছি।’

শোকবার্তা শেষে সালমা বলেন, ‘বন্ধু, তুমি খুব তাড়াতাড়ি চলে গেলে। তবে আমি তোমার সরলতা, তোমার অধ্যবসায় এবং তোমার সুন্দর হৃদয়কে লালন করতে থাকব। বিদায়, মিষ্টি ম্যাথিউ! আমরা তোমাকে কখনই ভুলব না।’

ফেন্ডস-এ ম্যাথিউ পেরির সহ-অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন, কোর্টনি কক্স, লিসা কুড্রো, ম্যাট লেব্ল্যাঙ্ক এবং ডেভিড শ্যুইমার সম্প্রতি তাদের প্রিয় বন্ধুকে হারানোর বিষয়ে আবেগপূর্ণ বিবৃতি প্রকাশ করেছেন।

এছাড়াও, হলিউড এবং বলিউড সহ বিনোদন তারকারাও শোক প্রকাশ করেছেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *