Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / তুমি মাকে বাঁচাও, আমি সহকর্মীদের উদ্ধার করি : স্ত্রীকে ফরিদ

তুমি মাকে বাঁচাও, আমি সহকর্মীদের উদ্ধার করি : স্ত্রীকে ফরিদ

পুলিশ নামটিই এখন সাধারণ মানুষের কাছে আতঙ্কের একটি ব্যাপার। আর তা হবেই বা না কেন? পুলিশকে জনগনের বন্ধু বলা হলেও বাস্তবে এর উল্টোটাই উপলব্ধি করছে মানুষ। তবে সব পুলিশকে কেবল একই দাড়িপাল্লায় মাপা ঠিক নয়। বিশেষ করে এমনও কিছু পুলিশ কর্মকর্তা রয়েছেন, যাদের কাছে পরিবারের থেকেও নিজের দায়িত্বটা বেশি মূল্যয়ন হয়ে থাকে।

আর সেই সকল পুলিশ কর্মকর্তাদের মধ্যে একজন সাধারণ মানুষের বন্ধু সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন। তার ত্যাগের কথা সকলেই জানে, তবে সম্প্রতি এবার সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন তার একটি ত্যাগের কথা।

পাঠকদের উদ্দেশ্যে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

সন্ধ্যা থেকেই জনশৃঙ্খলা রক্ষা ও জনগণের জান -মাল নিরাপদ রাখতে কাজ করছিলাম। হঠাৎ বাসা থেকে আমার সহধর্মিনীর ফোন, জানালো মা হার্ট ফেইল করেছে। এ সময় সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে আমার কয়েকজন সহকর্মী জীবন মৃত্যুর সাথে লড়াই করছিলো। স্ত্রীকে বললাম, তুমি মাকে বাঁচাও, আমি সহকর্মীদের উদ্ধার করি।

এখন রাত দেড়টায় ফিরেছি আমি প্রত্যন্ত এলাকা থেকে। মা আমার তখনো আইসিইউতে। আমার স্ত্রী একাই সামলালেন।

অশেষ কৃতজ্ঞতা ডা. তারেক, ডা. শোয়েব, ডা. রাশেদুন্নবী, সাদেক ভাই এবং আমার প্রিয় সহকর্মীদের প্রতি।
সকলের নিকট দোয়া চাই।

এদিক ফরিদ উদ্দীন ও তার মায়ের জন্য মঙ্গল কামনা করে নেটিজেনদের অনেকেই দাবি করেছেন, ফরিদ উদ্দীনের মতো মানুষের এ দেশে খুবই অভাব। দেশের সকল পুলিশ কর্মকর্তারা যদি এমন হত, তাহলে এ দেশ সোনার বাংলাদেশে পরিণত হত।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *