Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তুমি তোমার স্বামীকে একদমই চেনো না: প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে কারিনা

তুমি তোমার স্বামীকে একদমই চেনো না: প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে কারিনা

প্রিয়াঙ্কা চোপড়া এবং কারিনা কাপুর খান বলিউডের সুপরিচিত ও জনপ্রিয় চেনা মুখ। তারা দুজনেই দীর্ঘ সময় ধরে বলিউড ইন্ডাষ্ট্রিতে কাজ করছেন। সম্প্রতি তারা দুজনেই এক অনুষ্ঠানে উপস্তিত হয়েছেন। অনুষ্ঠানটি পরিচালনা করছেন বলিউডের জনপ্রিয় সিনেমা পরিচালক করণ জোহর। এক পর্যায়ে তিনি তাদের স্বামীদের নিয়ে প্রশ্ন করেন। এসময় নিকের একটি গান বাজান করন তবে প্রিয়াঙ্কা সেটা ধরতেই পারেননি। এরই পরিপ্রেক্ষিতে প্রিয়াঙ্কাকে কারিনা বলেন তুমি তোমার স্বামী নিক জোনাসকে একদমই চেনো না।

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নিয়ে বি/স্ফো/রক মন্তব্য করেছেন কারিনা কাপুর খান। বি-টাউনের একটি অনুষ্ঠানে ওই মন্তব্য করেন কারিনা। এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে। প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে কারিনা বলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া, তুমি তোমার স্বামী নিক জোনাসকে একদমই চেনো না যা দেখছি।’
কারিনা আর প্রিয়াঙ্কাকে একটি শোতে আমন্ত্রণ জানিয়েছিলেন করণ জোহর। সাক্ষাৎকারের এক পর্যায়ে করণ তাদের স্বামীদের নিয়ে প্রশ্ন করতে থাকেন। করণ নিকের একটি গান বাজান, এবং প্রিয়াঙ্কা সেটা ধরতেই পারেননি। এরপর কারিনা মজার ছলে বলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া, তুমি তোমার স্বামী নিক জোনাসকে একদমই চেনো না যা দেখছি।’ এক সময় বলিউডের প্রথম সারির প্রতিদ্বন্দ্বী ছিলেন কারিনা ও প্রিয়াঙ্কা। দুইজন ছিলেন ব্যবসা সফল সিনেমার নায়িকা। একে অপরের প্রতিদ্বন্দ্বী হলেও সুসম্পর্ক বজায় রেখেছেন ঠিকই। কিন্তু কিছু ঘটনার পর মুখ দেখা বন্ধ করে দিয়েছেন তারা। এমন তথ্যও প্রকাশ করেছে আনন্দবাজার।

তাদের ঠান্ডা যুদ্ধের মূল কারণ শাহিদ কাপুর। কারিনার সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পর প্রিয়াঙ্কার প্রেমে মজেছিলেন শাহিদ। কিন্তু সে সম্পর্কও টেকেনি। কারিনা বিয়ে করলেন সাইফ আলি খানকে। প্রিয়াঙ্কা হলেন নিক জোনাসের ঘরনী। ব্যক্তিগত জীবন তারা সুখেই আছেন। তবে কিছুদিন আগে বিবাহবিচ্ছেদের গুঞ্জন উঠেছিল প্রিয়াঙ্কাকে নিয়ে। কিন্তু সে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন অভিনেত্রীর মা মধু চোপড়া। বিচ্ছেদের খবরকে ‘ভুয়া’ বলে উল্লেখ করেছেন তিনি।
বিয়ের পর প্রিয়াঙ্কা তার সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী নিক জোনাসের আবদারে তার পদবি জুড়ে নিয়েছিলেন নামের পাশে। কিন্তু বিয়ের দু’বছরের মাথায় তার সোশ্যাল মিডিয়া থেকে তার নামের পাশ থেকে সরিয়ে দিলেন ‘জোনাস’ পদবি। এখন তিনি শুধুই প্রিয়াঙ্কা চোপড়া। এই পরিবর্তন উসকে দিয়েছে নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জন। অনেকেই ধরে নিয়েছেন আলাদা হতে চলেছেন তারা।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া এবং তার স্বামী নিক জোনাস নেটিজনদের মাঝে আলোচনায় উঠে এসেছেন। সর্বত্র তাদের গুঞ্জন উঠেছে তাদের বিবাহ-বিচ্ছেদ হচ্ছে। তবে এই বিষয়ে বিস্তারিত জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং তার পরিবার।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *