Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তিশাকে হাসপাতালে দেখতে গেলে ফিরিয়ে দেওয়া হয় অভিনেতা ফারহানকে, জানা গেল কারণ

তিশাকে হাসপাতালে দেখতে গেলে ফিরিয়ে দেওয়া হয় অভিনেতা ফারহানকে, জানা গেল কারণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বুধবার (১৫ নভেম্বর) হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এ অভিনেত্রী। পরে গুজব রটে যে, ‘প্রেমের’ কারণে মাঝরাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহননের চেষ্টা করেছেন তিনি। তবে বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাসে অসুস্থতার বিস্তারিত জানান তিনি।

নীচে পাঠকদের জন্য অভিনেত্রীর সঠিক স্ট্যাটাস দেওয়া হল:
”আজকে কিছু ভুল নিউজ দেখতে পেলাম এবং সে বিষয়টি আমি সবাইকে পরিষ্কার করতে চাই। আসল বিষয়টি হলো, গতরাতে আমার ফুড পয়জনিং-এর পরে কিছু ব্যাপারে আমার খারাপ অবস্থা ছিলো তাই আমি একটা স্লিপিং পিল খাই এবং তার সাইডইফেক্ট হিসেবে আমার বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেই। আমি এখন সম্পূর্ন সুস্থ।

আরো একটু বিষয় বলতে চাই, আমার বাবা গত দুই বছর আগে মারা যায় এবং বিষয়টি আমাকে এতোটাই শক্ত করে যে এই ধরনের পদক্ষেপ আমি এরকম কোন মানুষ অথবা যেকোন মানুষের জন্যই জীবনে নিবো না।

সবাইকে একটা কথা বলতে চাই আগেও বলেছি, শিল্পীদের ব্যক্তিগত জীবন থাকে। ব্যক্তিগত জীবনের কথা বললে আমার মোটেও আপত্তি নেই। তবে একটা কথা বলতে চাই, ব্যক্তিগত জীবন নিয়েও আমার কিছু বলার থাকতে পারে। যদি থাকে এবং যারা আমার ক্ষতি করার চেষ্টা করছে মিডিয়ার কিছু মানুষ তাদের প্রত্যেকের নাম উল্ল্যেখ করে স্পেশালি [আমার ফিমেল-মেল কো-আর্টিস্ট, আমার ডিরেক্টর, আমার পার্সোনাল লাইফের মানুষ ]

আমি শীঘ্রই আমার সাংবাদিক ভাই ও বোনদের নিয়ে আমার শুভাকাঙ্খীদের জন্য সংবাদ সম্মেলন করব যারা আমার ক্ষতি করেছে বা আমার ক্ষতি করার চেষ্টা করছে তাদের প্রত্যেকের নাম উল্লেখ করে। ধন্যবাদ ”

অন্যদিকে তানজিন তিশার ঘনিষ্ঠ একাধিক সূত্র জানিয়েছে, প্রথমে অভিনেত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাতে তাকে রাজধানীর পান্থপথ স্কয়ার হাসপাতালে নেওয়া হয়।

ওই হাসপাতালে যাওয়ার পর প্রথমে জানা যায়, তানজিন তিশাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে।

পরে জানা যায়, তাকে সিসিইউ নয়, ছয় তলার হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে। কিন্তু ভিন্ন নামে। হাসপাতালের কয়েকজন কর্মচারী নাম প্রকাশ না করার শর্তে জানান, তানজিন তিশাকে ‘নাহার’ নামে ভর্তি করা হয়েছে। এটা তাকে আড়াল করার চেষ্টা।

প্রসঙ্গত, তানজিন তিশার ফেসবুক আইডির পুরো নাম তানজিন নাহার তিশা।

এদিকে হাসপাতালের একাধিক নিরাপত্তাকর্মীর সঙ্গে কথা বলে জানা গেছে, সকালে তানজিন তিশাকে দেখতে হাসপাতালে যান অভিনেতা মুশফিক ফারহান। সেখানে গেলে তিশার বোনের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। পরে ফারহান চলে যায়।

তানজিন তিশার ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, দুপুরের আগে তিশাকে ১৩ তলার একটি কেবিনে স্থানান্তর করা হয়।

দুপুরের পরেই হাসপাতাল থেকে বাসায় যান। দেশে ফিরে পুরো ঘটনা ফেসবুকে পোস্ট করেন তিনি। তিশার ঘনিষ্ঠ একাধিক নির্মাতা জানিয়েছেন, বর্তমানে তিনি সুস্থ আছেন। দ্রুত কাজে ফিরে যেতে চান তিনি।

বিষয়টি নিয়ে কথা বলেছেন ছোট পর্দার অভিনেতাদের সংগঠন অভিনচিলি সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম। তিনি জানান, বুকে ব্যথার কারণে বুধবার মধ্যরাতে তিশাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে রাজধানীর পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। অভিনয়শিল্পী সংঘও বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছে।

 

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *