Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তাসলিমা নাসরিনের কাজে খুশি শ্রীলেখা, দিলেন উপহার

তাসলিমা নাসরিনের কাজে খুশি শ্রীলেখা, দিলেন উপহার

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র ( Srilekha Mitra ) যিনি কোনরূপ অন্যায়কে প্রশ্রয় দেন না এবং সে বিষয় নিয়ে কথা বলতে তিনি পিছপা হন না। এই কারনে বর্তমান সময় পর্যন্ত নানা ধরনের মন্তব্য করে তিনি আলোচনায় এসেছেন। অন্যদিকে বাংলাদেশ ( Bangladesh ) থেকে ভারতে ( India ) নির্বাচিত হওয়া লেখিকা তসলিমা নাসরিন অনেকটা শ্রীলেখার মতো মনোভাব নিয়ে চলেন। দুজনেরই একই রকম অর্থাৎ ডোন্ট কেয়ার মাইন্ডের।

তারা দুজন প্রায়ই তাদের এই স্বভাবের কারণে আলোচনায় থাকেন। বলছি টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র ( Srilekha Mitra ) এবং নির্বাসিত বাংলাদেশ ( Bangladesh )ী লেখিকা তসলিমা নাসরিন এর কথা।

‘লে রিদম’ নামের একটি অনুষ্ঠানে যোগ দিতে দিল্লি ( Delhi ) গিয়েছিলেন শ্রীলেখা। তসলিমা নাসরিনও ( Taslima Nasrin ) অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সেখানে তাদের দেখা হয়।

শ্রীলেখা মিত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তখন তারা খুব একটা কথা বলেননি। তবে তসলিমা নাসরিন শ্রীলেখার প্রিয় মানুষদের একজন। তসলিমা নাসরিনের লেখা ‘লজ্জা’ ও ‘আমার মেয়েবেলা’ অনেক আগেই পড়েছেন এই অভিনেত্রী। তসলিমার লেখা তাকে মুগ্ধ করেছে। শ্রীলেখা আরও বলেন, তিনি তার প্রিয় লেখককে একটি শাড়ি উপহার দিয়েছেন।

প্রিয় অভিনেত্রীর সঙ্গে কথা বলার পর শ্রীলেখা বলেন, “আমি সবসময় তসলিমার লেখা পছন্দ করি। ‘লজ্জা’ বইটি আমার প্রিয়। এমন সাহসী কলম। তার উপস্থিতি তার লেখার মতোই উজ্জ্বল!’

শ্রীলেখা মিত্রের একটি স্বল্পদৈর্ঘ্য ট্রেইলার এবং স্যার টিপেছে শ্রীলেখা নেই যে হাল দিতে পারেন কিন্তু নিজেই

শ্রীলেখা মিত্র সাম্প্রতিক সময়ে ‘এবং ছাদ’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমায় অভিনয় করেছেন যেটার ট্রেলার প্রকাশ পেয়েছে। তিনি নিজেই ট্রেলারটি ইউ /টিউবে আপলোড করেছেন। শ্রীলেখা মিত্র বর্তমানে সিনেমা পরিচালনা করছেন এবং এই ছবিটি তিনি নিজে পরিচালনা করেছেন এবং পাশাপাশি অভিনয়ও করেছেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *