Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তার কোনো ক্ষমতা নেই, তিনি সবচেয়ে ভাগ্যবান মানুষ: রাষ্ট্রপতির উদ্দেশ্যে কর্নেল অলি

তার কোনো ক্ষমতা নেই, তিনি সবচেয়ে ভাগ্যবান মানুষ: রাষ্ট্রপতির উদ্দেশ্যে কর্নেল অলি

নতুন নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে বর্তমান সময়ে দেশের সকল রাজনৈতিক দল গুলোর সাথে সংলাপ করছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। ইতিমধ্যে তিনি বেশ কয়েকটি দলের সঙ্গে বৈঠক করেছেন। এদের মধ্যে অনেকেই অনেক ধরনের মতবাদ ব্যক্ত করেছে। লিবারেল ডেমোক্রেটিক পার্টি প্রেসিডেন্ট কর্নেল (অব.) ড. অলি আহমদ রাষ্ট্রপতির সংলাপে যোগ দেবননান বলে জানিয়েছেন বেশ কিছু কথা।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের প্রশংসা করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট কর্নেল (অব.) ড. অলি আহমদ। তিনি বলেন, রাষ্ট্রপতি ভালো মানুষ। তার কোনো ক্ষমতা নেই। কিন্তু তিনি সবচেয়ে ভাগ্যবান মানুষ। স্পিকার থেকে রাষ্ট্রপতি হয়েছেন। বুধবার দুপুরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সাবেক মন্ত্রী অলি আহমদ বলেন, চা খেতে এবং জনগণের টাকা নষ্ট করতে বঙ্গভবনে যাব না। রাষ্ট্রপতির সঙ্গে সংলাপের জন্য আমন্ত্রণ পেয়েছিল অলি আহমদের নেতৃত্বাধীন দল এলডিপি। আগামীকাল এ সংলাপ হওয়ার কথা রয়েছে। এ বিষয়ে অলি বলেন, রাষ্ট্রপতির সঙ্গে সংলাপের নামে যা হচ্ছে তা হলো চা চক্র। আগেও আলোচনা হয়েছে, কিন্তু কাঙ্ক্ষিত ফল আসেনি। এই সংলাপে যাওয়া অর্থহীন। জাতীয় সরকার গঠনই সব সমস্যার সমাধান বলেও মন্তব্য করেন তিনি।

এদিকে বর্তমান সময়ে নির্বাচন কমিশনের দায়িত্বে থাকা নির্বাচন কমশিনের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। এরই সুবাদে নিরপেক্ষ ভাবে নতুন নির্বাচন কমিশন গঠনের জন্য দেশের বেশ কিছু রাজনৈতিক দল কয়েকটি দাবি জানিয়েছে। এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হওয়ার আশাবাদ ব্যক্ত করেছে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *