Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তারেক রহমানের সেই দৃষ্টান্ত স্থাপনের ঘটনা ও ১৫ আগস্ট নিয়ে ইশরাকের স্ট্যাটাস,সাড়া ফেললো অনলাইনে

তারেক রহমানের সেই দৃষ্টান্ত স্থাপনের ঘটনা ও ১৫ আগস্ট নিয়ে ইশরাকের স্ট্যাটাস,সাড়া ফেললো অনলাইনে

আজ বাংলাদেশের জাতীয় শোক দিবস। আর এই দিনটি সারা দেশবাসি শ্রদ্ধাভরে স্মরন করছে দেশের সব থেকে বড় নেতা বঙ্গবন্ধুকে। যিনি ছিলেন স্বাধীনতার স্থপতি। এ দিকে এই দিনটিকে নিয়ে এবার একটি স্ট্যাটাস দিয়েছেন বিএনপির বর্তমান যুবক নেতাকর্মীদের আদর্শ ইশরাক হোসেন।১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যাকাণ্ড ইতিহাসের একটি ন্যাক্কারজনক ও কালো অধ্যায়। রবিবার (১৪ আগস্ট) দিবাগত রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে এক স্ট্যাটাসে এই কথা বলেন তিনি।

আমাদের নেতা দেশনায়ক তারেক রহমান সহনশীল এবং উদার রাজনীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছিলেন ২০০৪ সালে জানুয়ারি মাসের ২৭ তারিখ দিবাগত রাতে টুঙ্গিপাড়ায় মরহুম রাষ্ট্রপতি শেখ মুজিবুর রহমানের কবরে ফাতেহা পাঠ ও জিয়ারত করার মধ্য দিয়ে। ১৫ই আগস্ট ১৯৭৫ সালে মরহুম রাষ্ট্রপতি শেখ মুজিবুর রাহমানকে স্বপরিবারে হত্যাকান্ড ইতিহাসের একটি ন্যাক্কারজনক ও কালো অধ্যায়। আমরা নতুন প্রজন্ম রাজনৈতিক প্রতিহিংষা পরিহার করে দেশকে এগিয়ে নিতে চাই। আমরা সকল জাতীয় নেতৃবৃন্দের প্রতি তাঁদের প্রাপ্য সম্মান প্রদর্শন করতে চাই। এই দিনে মরহুম ও তাঁর পরিবারের নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করে মহান আল্লাহতায়ালার নিকট দোয়া করি।

প্রসঙ্গত, বাংলাদেশ আওয়ামীলীগ সহ সারা দেশের মানুষই এই দিনটিকে শ্রদ্ধাভরে স্মরন করে জাতীর স্থপতিকে। এ ছাড়াও আওয়ামীলীগের পক্ষ থেকে সারা দেশে আজ আয়োজন করা হয়েছে নানা ধরনের দোয়া অনুষ্ঠান সহ অনেক অনুষ্ঠান।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *