Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তারেক রহমানের ডাকে দেশের মানুষ রাস্তায় নামার ভিন্ন এক বার্তা দিলেন দুলু

তারেক রহমানের ডাকে দেশের মানুষ রাস্তায় নামার ভিন্ন এক বার্তা দিলেন দুলু

সরকার উন্নয়নের নামে দেশের টাকার লু/টপাট করেছে যার কারনে দেশ আজ অর্থনৈতিক সংকটের মুখে পড়ছে বলে দাবি বিএনপির। ক্ষমতাসীন সরকারের কারনে দেশের মানুষ আজ দুর্ভোগের মুখে পড়েছে। প্রতিটি সেক্টরে দুর্নীতি করে আওয়ামীলীগের নেতারা পকেট ভরেছে বলে মন্তব্য করেন বিএনপির নেতৃবৃন্দ। সরকার আবারও পরিকল্পনা করেছে অবৈধ্য ভাবে ক্ষমতায় থাকার কিন্তু এবার সেটার সুযোগ দেওয়া হবে না আন্দোলনে মাধ্যমে সরকার হটানো হবে বলে মন্তব্য করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তারকে জিয়ার নেতৃত্বের মাধ্যমে দেশের মানুষ রাস্তায় নেমে আন্দোলন প্রসঙ্গে যে মন্তব্য করলেন রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

সরকার পতনের জন্য তারেক রহমান লন্ডন থেকে বাঁশিতে ফুঁ দিলে দেশের জনগণ রাস্তায় নেমে আসবে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

তিনি বলেন, সরকার পতনের আন্দোলন সংগ্রাম করতে হবে। সংগ্রামের বিকল্প নেই। আর সবাইকে সরকার উৎখাতের আন্দোলনে যোগ দিতে হবে। সেই প্রস্তুতি বিএনপির সকল নেতা-কর্মীদের নিতে হবে।

শনিবার নাটোরের বড়াইগ্রামে বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে ভার্চ্যুয়াল যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে রুহুল কুদ্দুস তালুকদার এসব কথা বলেন।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, বর্তমান সরকারের কর্মকাণ্ডে মানুষ বিরক্ত। বিএনপির রেখে যাওয়া প্রতি ইউনিট বিদ্যুৎ এখন ১৩ টাকায় কিনতে হচ্ছে। ঘরে ঘরে বিদ্যুত দেওয়ার কথা বলে এখন ঘন্টার পর ঘন্টা লোড শেডিং করা হচ্ছে। দেশে কুইক রেন্টালের নামে উইক বিদ্যুৎ দিয়ে এখন আর দিতে পারছে না সরকার। বিদ্যুৎ নেই, তেল নেই,চারিদিকে শুধু নাই আর নাই। আগামী এক মাসের মধ্যে বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো হবে।

এ সময় তিনি আরও বলেন, দলীয় সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে যাবে না।

জেলা বিএপি অস্থায়ী কার্যালয়ের দ্বি-বার্ষিক এই কাউন্সিল অধিবেশনে জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, বিএনপি নেতা সাবেক পৌর মেয়র কাজী শাহ আলম, বড়াইগ্রাম পৌর বিএনপির সভাপতি মো. আহবায়ক এ কে এম শরিফুল হক মুক্তা, সদস্য সচিব ইসহাক আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সরকারকে আন্দোলনের মাধ্য উৎখাতের প্রস্তুতির আহ্বান জানান বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি আরও বলেন, দলীর সরকার অধীনে আর নির্বাচনে যাবে বিএনপি।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *