Tuesday , September 17 2024
Breaking News
Home / Countrywide / তারেক রহমানকে নিয়ে মার্কিন রাষ্ট্রদূতের ভিন্ন এক মন্তব্য, সামনে আনলেন ওবায়দুল কাদের

তারেক রহমানকে নিয়ে মার্কিন রাষ্ট্রদূতের ভিন্ন এক মন্তব্য, সামনে আনলেন ওবায়দুল কাদের

বিএনপি সভানেত্রী বেগম খালেদা জিয়া সাজাপ্রাপ্ত হয়ে বেশ কিছুদিন কারাগারে ছিলেন এবং তিনি বর্তমানে বিশেষ বিবেচনায় মুক্তি পেয়ে বাসায় রয়েছেন। এদিকে সাজাপ্রাপ্ত হয়ে বর্তমানে দেশ ছেড়ে বিদেশে অবস্থান করছেন খালেদা পুত্র তারেক রহমান, যে কারণে দলটি অনেকটা নেতৃত্বশূন্য হয়ে পড়েছে। বিএনপি সিনিয়র নেতা মির্জা ফখরুল তারেক রহমানকে দলের স্ট্রাইকার হিসেবে অভিহিত করেছেন। এবার এ বিষয় নিয়ে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

‘মির্জা ফখরুল বলেন, তারেক রহমান নাকি তাদের স্ট্রাইকার। কিন্তু মার্কিন রাষ্ট্রদূত বলেছেন তাকে নটোরিয়াস, দুর্নীতিবাজ। তাকে বাংলাদেশের মানুষ গ্রহণ করবে না।’ এমন মন্তব্য করেছেন ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যুবলীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতা এনেছিলেন এবং তার কন্যা দেশের অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করছেন।

ওবায়দুল কাদের আরও বলেন, বৈশ্বিক কারণে কিছুটা বিপদে আছি। লোডশেডিং হচ্ছে, তেলের দাম বেড়েছে। এই সংকটের জন্য যারা শেখ হাসিনাকে দায়ী করছেন তারা শুধু বিরোধিতা করছেন। তারা থাকলে সামাল দিতে পারতেন?

যারা লাঠিসোঁটা নিয়ে জাতীয় পতাকাকে অবমাননা করেন তারা কি দেশ ও দেশের পতাকাকে ভালোবাসেন বলেও প্রশ্ন করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

যারা সহিং’/স কাজে ব্যবহার করার জন্য লাঠিসোটার মাথায় জাতীয় পতাকা নিয়ে বেড়ান, তারা কি জাতীয় পতাকার অবমাননা করছেন না? তারা কিভাবে দেশ এবং দেশের পতাকাকে ভালোবাসতে পারেন, বলে প্রশ্ন তোলেন ওবায়দুল কাদের। তিনি যোগ করে বলেন, বিএনপি কখনো দেশ এবং দেশের মানুষের জন্য কল্যাণকর কিছু বয়ে আনতে পারবে না, সেটা এটার মাধ্যমে স্পষ্ট।

About bisso Jit

Check Also

হাসিনার ভাগ্য নির্ধারণের আর পাঁচ দিন, বিপাকে ভারত

আগামী ২০ সেপ্টেম্বর শেষ হতে চলেছে বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিসার মেয়াদ। বর্তমানে, কূটনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *